BollywoodHoop Plus

বিশ্বসুন্দরী ঐশ্বর্যর পাশে আপনাকে মানায় না, নিন্দুকদের যোগ্য জবাব দিলেন অমিতাভ পুত্র

হর্ষদ মেহতা, একজন স্টক ব্রোকার। যাকে নিয়ে scam মুভি তৈরি হয়েছে ইতিমধ্যে। বাজারে যাকে বিগ বুল বলা হত। এস বি আই থেকে ৫০০ কোটি টাকা স্ক্যামে জড়িয়েছিলেন হর্ষদ মেহতা। একটা সময় তার বিরুদ্ধে ২৭ টি ফৌজদারি অভিযোগ আনা হয়, এবং তিনি ২০০১ সালে ৪৭ বছর বয়সে মারা যান হার্ট অ্যাটাকে। বোম্বাই স্টক এক্সচেঞ্জে (বিএসই) ₹  ১০০ বিলিয়ন (US$১.৩৫ বিলিয়ন) মূল্যবান একটি আর্থিক কেলেঙ্কারির দায়ে মেহতাকে বম্বে উচ্চ আদালত এবং ভারতের সুপ্রিম কোর্ট দোষী সাব্যস্ত করে। যদিও ইকোনমিক টাইমসের রিপোর্ট অনুসারে, কিছু অর্থনৈতিক বিশেষজ্ঞ মনে করেন যে হর্ষদ মেহতা কোনও জালিয়াতি করেনি; তিনি “সিস্টেমে কেবল লুপহোলগুলি ব্যবহার করেছিলেন”।

ভাবছেন অভিষেক বচ্চনকে নিয়ে কথা বলতে গিয়ে এইসব ঘটনা কেন? অভিষেককে দেখা যাচ্ছে the Big bull সিনেমায়। এখানে দেখানো হবে আর্থিক কেলেঙ্কারির দুর্ধর্ষ কাহিনী। স্টক ব্রোকার কিভাবে স্টক এক্সচেঞ্জের অমিতাভ হয়ে ওঠে সেই গল্প দেখা যাবে ৮ এপ্রিল ডিজনী হট স্টারে।

 

View this post on Instagram

 

A post shared by Abhishek Bachchan (@bachchan)

এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে the Big bull এর ট্রেলর। বহুদিন পর অভিষেককে পর্দায় দেখা যাবে। সবই ভালো কাটছে, কিন্তু কিছু নেটিজেন অভিষেককে ট্রোল করতে ছাড়ছেন না। ট্রেলর লঞ্চ করার সময়েও স্ত্রী ঐশ্বর্যকে নিয়ে কটাক্ষ করেন এক নেটিজেন। তার বক্তব্য অনেকটা এরকম ‘এত সুন্দরী বউ Deserve করেন না’, অবশ্য এই ট্রোলের কড়া জবাব দিয়েছেন অভিষেক। তার মোক্ষম জবাব কী?

বেশ যত্ন সহকারে ঐ কমেন্টের পাল্টা জবাব দিয়েছেন অভিষেক। অভিনেতা লিখেছেন, ‘আপনার মতামতের জন্য ধন্যবাদ। কিন্তু আমি কৌতুহলী হয়েই জানতে চাইছি, আপনি এখানে কার কথা বলেছেন? আপনি তো অনেককেই ট্যাগ করেছেন। আমি যত দূর জানি ইলিনা আর নিকি বিবাহিত নয়। ওদের বাদ দিয়ে আমরা (অজয়, কুকি, সোহুম) অনেকে রয়েছি…তাহলে…’। অভিনেতার এমনই মার্জিত উত্তরে মুগ্ধ ফ্যানেরাও।

Related Articles