whatsapp channel

Lifestyle: ক্ষতির চেষ্টা করছে কেউ? শত্রু দমনে বাড়িতে কোন ফলের গাছ রাখবেন জানেন!

আমাদের চারপাশে শত্রু নেই, এমন কথা কেউ বলতে পারবেন না। যত ভালো মানুষই হোক না কেন তার শত্রু সংখ্যা সবচেয়ে বেশি। আপনি যত জীবনের সামনের দিকে এগিয়ে যাবেন, শত্রু সংখ্যা…

Avatar

HoopHaap Digital Media

আমাদের চারপাশে শত্রু নেই, এমন কথা কেউ বলতে পারবেন না। যত ভালো মানুষই হোক না কেন তার শত্রু সংখ্যা সবচেয়ে বেশি। আপনি যত জীবনের সামনের দিকে এগিয়ে যাবেন, শত্রু সংখ্যা তত দিনে দিনে বাড়তে থাকবে। মানুষ আপনাকে ঈর্ষা করবে, যাতে শত্রু ক্রমশ বেড়েই যাবে। তাই এ শত্রুর হাত থেকে বাঁচার জন্য অবশ্যই বাড়িতে নিয়ে আসতে পারেন একটি ফলের গাছ। এই ফলের গাছ খুব সহজেই আপনি যে কোন নার্সারিতে পেয়ে যাবে।

জীবনে চলার পথে অনেক বাধা বিপত্তি আসে, সেই বাধা বিপত্তি কাটিয়ে সামনের দিকে এগিয়ে চলার নামই জীবন। আর এই জীবনকে সুন্দর করতে চান তাহলে অবশ্যই এই টোটকাটি ব্যবহার করুন। শত্রু দমনের পাশাপাশি অর্থনৈতিক উন্নতি হবে। জ্যোতিষ বিজ্ঞানীর মতে, বাস্তু বিদ্যার মতে, এমন কিছু কিছু ঘরোয়া টোটকা আছে যা মানলে সহজেই আপনার জীবন অনেক সুন্দর হয়ে উঠবে। তবে অবশ্যই সেগুলো মন থেকে মানতে হবে যদি কুসংস্কারে বশবর্তী হয়ে মানেন তাহলে কিন্তু টোটকাগুলি কোনো কাজেই লাগবে না।

এর জন্য প্রথমেই যা করতে হবে তা হল চার ইঞ্চির একটি ডুমুর গাছের ডাল কেটে নিতে হবে। তারপরে এই গাছটিকে ভালো করে গঙ্গা জলে শুদ্ধ করে নিতে হবে। তারপরে গাছের ডালগুলিকে আপনার শত্রুর বাড়ির সামনে পুঁতে দিতে হবে। তারপরে চোখ বন্ধ করে একটি মন্ত্র জপ করতে হবে। মন্ত্রটি অন্তত ১০৮ বার পড়তে হবে। তবে যদি তা সম্ভব না হয় তাহলে কমপক্ষে ২১ বার এই মন্ত্র জপ করুন।

শত্রু দমনের জন্য অসাধারণ মন্ত্র টি হল –

‘ওম হনুমায়ো নমঃ’

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media