whatsapp channel

অর্থনৈতিক সমস্যা নিয়ে জেরবার? আয় বাড়াতে মানি ব্যাগে রাখুন এই জিনিসগুলি

বর্তমান পরিস্থিতিতে চারিদিকে শুধুই অর্থনৈতিক সংকট। অনেক মানুষের চাকরি ও চলে গেছে। দারিদ্রতাই পর্যবসিত হয়েছে গোটা দেশ। বাস্ত বিশেষজ্ঞদের মতে, কয়েকটা ছোট ছোট জিনিস মেনে চললেই আপনার ঘরে অর্থসহ সমাগম…

Avatar

HoopHaap Digital Media

বর্তমান পরিস্থিতিতে চারিদিকে শুধুই অর্থনৈতিক সংকট। অনেক মানুষের চাকরি ও চলে গেছে। দারিদ্রতাই পর্যবসিত হয়েছে গোটা দেশ। বাস্ত বিশেষজ্ঞদের মতে, কয়েকটা ছোট ছোট জিনিস মেনে চললেই আপনার ঘরে অর্থসহ সমাগম হতে পারে। তবে শুধু টোটকা মানলেই চলবেনা। সাথে প্রচুর পরিশ্রম করতে হবে। তবেই সাফল্য আসবে।

গুরুজনরা আমাদের অনেক সময় অর্থ দিয়ে থাকেন। এই অর্থের ওপর এই সামান্য হলুদ এবং জাফরান মিশিয়ে লাগাতে পারলে এবং এই নোট যদি আপনি আপনার মানিব্যাগে রাখেন তাহলে অনেক সমস্যা থেকে সমাধান হবে। অর্থনৈতিক সমৃদ্ধি হবে।

আপনার কোনো ইচ্ছার কথা যদি সাদা কাগজে লিখে লাল খামে ভরে আপনি আপনার মানিব্যাগে বা যেখানে পয়সা রাখেন সেখানে রেখে দেন, তাহলে খুব সহজেই অর্থ সংকট দূর হবে।

যদি খুব অর্থনৈতিক সংকটের মধ্যে দিয়ে যান তাহলে অবশ্যই মানিব্যাগে একটি রুপোর কয়েন রেখে দিন। এতে অর্থনৈতিক সমস্ত সমস্যা দূর হবে।

মানিব্যাগ এ একটি কাপড়ে মুড়ে ২১ টি চাল রাখুন। অতিরিক্ত খরচ করা থেকে আপনি বিরত থাকবেন।

ফেংশুই মতে, ছোট্ট পাথর রাখা অনেক শুভ। মানিব্যাগ এ একটি কাপড়ে মুড়ে একটি পাথর রাখুন।

বিশেষজ্ঞদের মতে, মানিব্যাগ এ একটি পাঁচটাকার নোট রেখে দিন। এতে আপনার কোনো দিন অর্থ কষ্ট হবেনা।

উপর এর প্রতিটি বলা কথা যদি মানতে পারেন তাহলে খুব সহজেই অর্থ আসবে। সমস্ত সমস্যা দূর হয়ে যাবে। এবং আপনার পরিশ্রম সঠিক হলে অর্থ লাভের কোনোরকম বিপত্তি কোনোদিনই আসবেনা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media