whatsapp channel

সংসারের অর্থকষ্ট দূর করতে ঘুমানোর আগে বালিশের নিচে রাখুন এই বাস্তু টোটকা

বর্তমান পরিস্থিতিতে অনেকেই অর্থকষ্টে ভুগছেন আবহে গোটা বিশ্ব জুড়ে অর্থনৈতিক সংকট দেখা দিয়েছে। এক নিমেষে চাকরি চলে গেছে অনেক মানুষের। সবমিলিয়ে গোটা দেশ দারিদ্রতায় পর্যবসিত হয়েছে। এই রকম পরিস্থিতিতে বাস্তবের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বর্তমান পরিস্থিতিতে অনেকেই অর্থকষ্টে ভুগছেন আবহে গোটা বিশ্ব জুড়ে অর্থনৈতিক সংকট দেখা দিয়েছে। এক নিমেষে চাকরি চলে গেছে অনেক মানুষের। সবমিলিয়ে গোটা দেশ দারিদ্রতায় পর্যবসিত হয়েছে। এই রকম পরিস্থিতিতে বাস্তবের দেওয়া কয়েকটা টোটকা মেনে চলতে পারেন যাতে আপনি অর্থকষ্ট থেকে দূরে থাকতে পারবেন। অনেকদিনের আটকে যাওয়া চাকরি হয়ে যেতে পারে অনেকদিনের আটকে যাওয়া প্রমোশন হয়ে যেতে পারে কিংবা আপনাকে চাকরি থেকে বরখাস্ত নাও করতে পারে ছোট্ট একটা টোটকা দিয়ে।

Advertisements

এই টোটকা করতে আপনার প্রয়োজন হবে একটা এক টাকার কয়েন। এই এক টাকার কয়েন আপনার ভাগ্যকে একেবারে বদলে দিতে পারে। হ্যাঁ শুনে হয়তো মনে হচ্ছে বর্তমান যুগে এক টাকার কয়েন দিয়ে কি বা হয়। এক টাকায় একটা লজেন্স পর্যন্ত পাওয়া যায় না সেখানে এক টাকায় কি করে লাখপতি বা কোটিপতি হওয়া যেতে পারে? বিশেষজ্ঞরা বলছেন এক টাকায় এমন লাখপতি বা কোটিপতি হওয়া সম্ভব। শুধু মেনে চলতে হবে কিছু বিশেষ নিয়ম।

Advertisements

রাত্রিবেলা শুতে যাওয়ার সময় আপনার বালিশের নিচে যদি একটি এক টাকার কয়েন রেখে দেন, এমন যদি পরপর বেশ কয়েকদিন করতে পারেন তাহলে আপনার ভাগ্য একেবারে বদলে যাবে। তবে বালিশের নিচে রাখার সময় আপনার বা হাতের তালুতে এই এক টাকার কয়েন কে সাতবার ঘষে নিন। তারপর রাতে শুতে যাওয়ার সময় এই এক টাকার কয়েনটিকে আপনি যে বালিশে শোবেন সেই মাথার বালিশের নিচে রেখে দিন। এরপর সকালবেলা ঘুম থেকে উঠে সকলের অতর্কিতে কোন কবরস্থান বা কোন শ্মশানের মাটিতে গিয়ে এই এক টাকার কয়েন পুঁতে দিন।

Advertisements

তবে শুধুমাত্র এই ধরনের ঘরোয়া টোটকা ব্যবহার করেই কাজ হবে না, কাজ করতে হবে, পরিশ্রম করতে হবে এবং চেষ্টা না করলে কোন টোটকায় কাজ হবেনা। আপনি যদি ভাবেন যে কোন কাজ না করে শুধুমাত্র এই এক টাকার কয়েন রেখে দিলেই আপনার ভাগ্য ফিরে আসবে তাহলে একেবারে ভুল ভাবছেন। পরিশ্রমের সঙ্গে এই কাজটি করতে পারলে তবেই সমস্যার সমাধান হবে। তবে দেরি না করে আজ থেকেই শুরু করে দিন এই ছোট্ট টোটকাটি।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar