GossipHoop PlusTollywood

Bhaswar Chatterjee: শোভন-বৈশাখীর মাঝে চলে এলেন অভিনেতা ভাস্বর, লিখলেন আস্ত ছড়া

এই বছরের চর্চিত ও হিট জুটি হলেন শোভন বৈশাখী। চলতি বছরের শুরু থেকে পরকীয়া, ডিভোর্স, সহবাস শব্দগুলি বেশি প্রাধান্য পেয়েছে। পেজ থ্রি মানেই হয় বিয়ে নয় ডিভোর্স নয় পিতৃ পরিচয় ছাড়া সন্তান নয়তো ভরপুর পরকীয়া। চলতি বছরে রোম্যান্টিক পরকীয়ার দুর্দান্ত উদাহরণ হলেন প্রাক্তন মেয়র শোভনদেব চট্টোপাধ্যায় ও তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এবারে এই দুই জুটির মধ্যে ঢুকে গেলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee).

কখনো তারা নাচ করছেন মম চিত্তে গানের সঙ্গে, কখনো ঐতিহ্য ও পরম্পরা অনুযায়ী একটি রঙের পোশাক পরে পিয়ানো বাজিয়েছেন তো কখনো ভিক্টোরিয়ার ময়দানে প্রেম নিবেদন তো কখনো ঘোড়ার গাড়ি করে দে ছুট। তাদের কাছে বয়স শুধু সংখ্যা মাত্র। ৫৭ তাদের কাছে কোনো বয়স না, মন যদি রঙিন থাকে তবে শরৎ এর সময়েও বসন্ত আসে।

সম্প্রতি বেশ কিছু সংবাদ মাধ্যম এই জুটির সাক্ষাৎকার নিয়েছেন। তাদের দিয়ে নাচ শ্যুট করিয়েছেন তো কখনো জেনেছেন মনের কথা। এই জুটির প্রেম যেদিন থেকে সংবাদমাধ্যমে ছড়িয়ে যায় সেদিন থেকেই ভাইরাল এই জুটির সমস্ত স্টেপ। কেউ এদের নিয়ে কটাক্ষ করছেন, তো কেউ বলছেন মম চিত্তে গানের বারোটা বেজে গেল, কেউ বলছেন বুড়ো বয়সে ভীমরতি। দুদিন আগে একদল ছেলে বানিয়েই ফেললেন প্রেম পিয়াজি নিয়ে একটি মজাদার প্যারোডি। এবারে সেই দলে নাম লেখালেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় ( Bhaswar Chatterjee).

অভিনেতা একটা আস্ত ছড়া লিখে দিলেন এই জুটিকে নিয়ে। ‘গোটা বংগ দেখে রংগ দুই অংগে/ করে রই করে রই করে রই।’ চলুন দেখে নিই অভিনেতার সেরা কীর্তি।

Related Articles