করোনার এই ভয়াবহ পরিস্থিতিতে হাসপাতাল খোলার সিদ্ধান্ত নিলেন পর্দার ‘রামচন্দ্র’

Avatar

HoopHaap Digital Media

করোনার দ্বিতীয় ঢেউতে ভয়াবহ পরিস্থিতি তৈরী হয়েছে গোটা দেশে। গণমাধ্যম খুললেই এখন একটাই খবর কোভিডে সংক্রমণের সংখ্যা এমন জায়গায় পৌঁছচ্ছে চিকিৎসার জন্য মানুষ এখন বেড পাচ্ছেনা, পর্যাপ্ত অক্সিজেন নেই। এরই মধ্যে পুর্নবিবাহ খ্যাত অভিনেতা গুরমিত চৌধুরী পাশে এসে দাঁড়ালেন। গত বছর কোভিড -১৯ এ আক্রান্ত হয়েছিলেন টেলিভিশনের জনপ্রিয় জুটি গুরমিত চৌধুরি ও দেবিনা বন্দ্যোপাধ্যায়। সুস্থ হতেই একাধিকবার প্লাজমা ডোনেট করতে দেখা গিয়েছে তাঁদের। করোনা যুদ্ধে বরাবরই এগিয়ে এসেছেন তাঁরা।

এখন তো করোনার জেরে দেশের অবস্থা আরো ভয়ানক। এই ভয়ানক অবস্থায় রবিবার সোশ্যাল মিডিয়ায় বড় ঘোষণা করলেন গুরমিত। তিনি জানান, পাটনা ও লখনউতে ১০০০ শয্যা বিশিষ্ট সমস্ত আধুনিক পরিষেবার সাথে হাসপাতাল খুলতে চলেছেন তিনি। সেখানে অতি সহজেই যাতে সাধারণ মানুষ কোভিড আক্রান্ত হলে উপযুক্ত পরিষেবা পায়, সেইদিকেই তিনি সব নজর রাখবেন। এর পরবর্তী সময়ে দেশের অন্যান শহরেও আরও হাসপাতাল তৈরির পরিকল্পনা করেছেন। দেশের এই কোভিড পরিস্থিতি সামাল দিতেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন।

রবিবার তিনি সোশ্যাল দুনিয়াতে পোস্টে অভিনেতা লিখেছেন, সকলের আশীর্বাদ ও সমর্থন চাই তাঁর এই পদক্ষেপ। বিশদে খুব শীঘ্রই জানাবেন তাও বলেছেন। করোনা চিকিৎসার জন্য একটি স্পেশাল টিমও তৈরি করেছেন অভিনেতা গুরমিত। সোশ্যাল মিডিয়ায় কিছু নম্বরও শেয়ার করেছেন যার মাধ্যমে মানুষ তাঁর সঙ্গে সহজেই যোগাযোগ করতে পারবেম। গুরমিতের এই উদ্যোগ দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। ভাইরাল ও হয় এই পোস্ট।

উল্লেখ্য, তবে তিনি এই প্রথম সাধারণ মানুষের জন্য চিন্তিত নন। অভিনেতা এর আগেও বহু রোগীকে আর্থিক সাহায্য করেছেন। একাধিক বার হাসপাতালের বেড ও অক্সিজেন এবং প্লাজমার ব্যবস্থা করেছেন তিনি। স্বামী স্ত্রী নিজেরা প্লাজমা দানের পাশাপাশি অন্যানদের প্লাজমা দান করতে বলেছেন তিনি।

Avatar

Leave a Comment