Advertisements

Ditipriya Roy: মায়ের হাতে ক্যামেরা দিয়ে দেদার ফটোশ্যুট, দেখুন দিতিপ্রিয়ার একঝাঁক মিষ্টি ছবি

Avatar

Follow
Advertisements

মায়ের হাতের রান্না যেমন সেরা তেমনই মায়ের হাতের সমস্ত জিনিস সেরা। শুধু রান্না কেনো? মা যদি একটা ছবি তুলে দেয় ফোনের ক্যামেরা দিয়ে কেমন হয়? কি ছবিটা ট্যারা বাঁকা ওঠে?

মা যখন ফটোগ্রাফার হয়ে যায় তখন নানান অভিজ্ঞতা তৈরি হয়। কারোর মা ক্যামেরা বেকিয়ে দেন তো কারোর মা ছবিতে মানুষের মাথা কেটে দেন তো কোনো মা ক্যামেরা ধরতে গিয়ে আঙ্গুলের চাপ অন্য জায়গায় দিয়ে দেন। আর এতে করে অনেকের নানান মজাদার অভিজ্ঞতা হয়। কিন্তু, দিতিপ্রিয়ার মা বেশ এক্সপার্ট। কেন?

সম্প্রতি, অভিনেত্রী কিছু ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রাম পেজে। যেখানে তিনি একদম ক্যাজুয়াল লুকে ধরা দিয়েছেন। পরনে তার ঘরোয়া ফ্রক জাতীয় ড্রেস, মেক আপ নেই বললেই চলে। মিষ্টি রোদ গায়ে মাখতে মাখতে একগুচ্ছ ছবি তোলেন তিনি। ওই ছবিগুলো তুলে দেন সম্ভবত তার মা। কারণ, অভিনেত্রী ক্যাপশনে একটি ক্যামেরার ছবি দিয়ে শুধু লিখেছেন মা। তাহলে মা ই হলেন সেই ফটোগ্রাফার?

প্রসঙ্গত, এই অভিনেত্রীর কেরিয়ার গ্রাফ নিয়ে কোনো কথা হবে না। রাণীমা করার পর যেই খ্যাতি পেয়েছেন তাতে করে কাজের অভাব তার নেই। হাতে একের পর এক সিনেমা, ওয়েব সিরিজের কাজ। এরই মধ্যে প্রসেনজিৎ-মিথিলা’র সঙ্গে ‘আয় খুকু আয়’ সিনেমা করে নিয়েছেন। এমনকি, হিন্দিতে প্রথম ‘বব বিশ্বাস’ ছবিতে অভিনয় করার পর আরো একবার হিন্দি ছবিতে দেখা যাবে তাকে। অ্যান্থোলজিতে দেখা যাবে তাঁকে, পরিচালক বৃন্দা মিত্রের ছবি ‘স্টোরিজ অন দ্য নেক্সট পেজ’। সুতরাং, দিতিপ্রিয়ার কেরিয়ার স্কেল যথেষ্ট ঊর্ধ্বমুখী।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow