Hoop PlusHoop ViralTollywood

‘কুলি নং ওয়ান’ সিনেমার গানে দেদার ঠুমকা লাগালেন ঝুমা বৌদি! নিমেষে ভাইরাল

বলিউড, টলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যেই কাজ সেরে ফেলেছেন অন্তরা বিশ্বাস থুরি মোনালিসা। কলকাতায় জন্ম। স্বপ্ন ছিল নিজেকে একজন অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করা। আর নিজের স্বপ্ন পূরণ করতে কলকাতা থেকে মুম্বাই চলে আসেন। মুম্বাইতে দীর্ঘদিন স্ট্রাগেল করার পর আজ এতটা জনপ্রিয়। অভিনয়ের স্বার্থে আজ এই মেয়ের নাম হয়েছে মোনালিসা। আজ মোনালিসাকে এককথায় সকলেই জানে। বর্তমানে এককথায় জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন বঙ্গ কন্যাকে।

কিছুদিন আগে দুপুর ঠাকুরপো সিরিজে কাজ করে ঝুমা বৌদি নাম অর্জন করে খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী। এছাড়াও বর্তমানে জনপ্রিয় হিন্দি সিরিয়ালে কাজ করেছেন সকলের প্রিয় মোনালিসা।ঠাকুরপোদের মনে রাজ করছেন এখন শুধুই মোনালিসা। নিজের অভিনয় আর নাচ দিয়ে খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী। এছাড়াও বর্তমানে জনপ্রিয় হিন্দি সিরিয়ালে কাজ করেছেন সকলের প্রিয় মোনালিসা। স্টার প্লাসের সেক্সি ডাইন হিসেবে ‘নজর’ ধারাবাহিকে সকলের মন জিতেছিলেন এই বঙ্গ তনয়া। ‘নজর’ ১ ও ২ দুই সিজনে মোনালিসা অভিনয় করেছেন।

দীর্ঘ লকডাউনে ছুটি কাটিয়ে বর্তমানে মোনালিসা কালারস এ ‘নমক ইশকা’ ধারাবাহিকে খলনায়িকা আর নর্তকির চরিত্রে অভিনয় করছেন। অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি খুব ভালো নাচ করেন। কখনো নিজের হট এবং বোল্ড ফটোশুটে তো কখনো নিজের রিল ভিডিও শ্যুট করে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে দেন। সম্প্রতি মোনালিসা নিজের স্বামী বিক্রান্তের সাথে মোনালিসা গানে তুমুল নেচে ভাইরাল হয়েছিলেন। এই নাচ সকলের বেশ লেগেছিল।

মোনালিসা যে সোশ্যাল মিডিয়ার হট কেক তা তার প্রতিটি পোস্ট দেখলেই বোঝা যায়। সম্প্রতি ৩৮ এ পা দিলেন এই লাস্যময়ী বৌদি। বয়স বাড়লেও রুপ কিছু কমেনি বরং দিন দিন বেড়েই চলেছে। আর এতেই কাবুকাত সকলে। সোশ্যাল মিডিয়ায় নিজেদের ফ্যানেদের সাথে নিজেকে আপডেট রাখার জন্য মাঝে মধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও আপলোড করেন তিনি। সম্প্রতি ইন্সটাগ্রামের নতুন রিলে নাচের ভিডিও পোস্ট করলেন সকলের প্রিয় ঝুমা বৌদি। বরুন এবং সারা অভিনীত নতুন সিনেমা ‘কুলি নং ওয়ান’ এর রিমিক গান ‘গোরিয়া চুরানা মেরা জিয়া’ ঠুমকা লাগালেন। এই গানে কালো ক্রপ টপ আর কমলা শর্টসে আর বুট জুতোতে জনপ্রিয় গানে তাল মেলালেন তিনি। নাচে দক্ষতা রয়েছে যথেষ্ট তা বলার আর অপেক্ষা রাখেনা। ভিডিও আপলোড হতেই মুহূর্তেই ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

Related Articles