whatsapp channel

একে অপরের ঘাড়ে উঠে হাড্ডাহাড্ডি লড়াইয়ে মেতে দুই বিষধর সাপ, ভাইরাল ভিডিও

ঘরের মধ্যে হঠাৎ করে ঢুকে পড়েছে দুটি বড় আকারের সাপ। তবে এটি ঠিক কোন জায়গাকার ঘটনা এমনটিই ভিডিও দেখে বোঝা যাচ্ছে না। বাড়ির লোকজন এই সাপের লড়াই দেখে প্রচন্ড ভয়…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ঘরের মধ্যে হঠাৎ করে ঢুকে পড়েছে দুটি বড় আকারের সাপ। তবে এটি ঠিক কোন জায়গাকার ঘটনা এমনটিই ভিডিও দেখে বোঝা যাচ্ছে না। বাড়ির লোকজন এই সাপের লড়াই দেখে প্রচন্ড ভয় পেয়েছে এটুকু বোঝা যাচ্ছে। তারা কোন রকমে এই ভিডিওটি করেছে।

Advertisements

দুটি সাপ লড়াই করতে করতে বাড়ির আনাচে-কানাচে ঘুরে বেড়াচ্ছে। তবে লড়াইএর মারাত্মক পরিণতি হয়নি অর্থাৎ অনেক সময় দেখা যায় দুটি সাপ লড়াই করতে করতে একটি সাপের মৃত্যু হয় বা একটি সাপকে অন্যটি খেয়ে ফেলে।

Advertisements

ভিডিওটির শেষে দেখা যাচ্ছে সাপ দুটি নিজের মনে অন্য জায়গায় চলে গেল। লড়াইটা সেখানেই শেষ কিনা সেটা পুরোটা জানা যায়নি। সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্লাটফর্ম যেখানে দেশ-বিদেশের আনাচে-কানাচে ঘটে থাকা নানান খুব সাধারণ ঘটনাও মানুষের চোখের সামনে চলে আসে। কয়েক মুহূর্তের মধ্যে। কখনো প্রাণীদের লড়াই অথবা ভালোবাসা কিংবা মানুষের প্রতিভার প্রতিচ্ছবি নানাভাবে প্রকাশ পায় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এখন দেখে নিন সেই রোমহর্ষক ভিডিওটি।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media