Bengali SerialHoop Plus

Adrit-Koushambi: কৌশাম্বীর কাঁধে হাত আদৃতের, ‘গোপনে প্রেমের নাটক চলছে’ কটাক্ষ নেটিজেনদের

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’-এর অবস্থা বর্তমানে টলোমলো। টিআরপি তালিকায় অনেকটাই নিচে নেমে গিয়েছে। কিছুটা হলেও এই ক্ষেত্রে প্রভাব পড়েছে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ও আদৃত রায় (Adrit Roy)-এর বাস্তব সম্পর্কের। যতই সৌমিতৃষা বলুন না কেন, মিঠাই ও সিডের অনস্ক্রিন রসায়ন যথেষ্ট সুন্দর এবং দর্শকদের তাঁদের বাস্তব জীবন নিয়ে মাথা ঘামানোর প্রয়োজন নেই, তা কখনও সম্ভব নয়। অতীত কাল থেকেই নায়ক-নায়িকাদের নিয়ে ফ্যান্টাসি কাজ করে দর্শকদের মধ্যে। ফলে বাস্তবেও নায়ক-নায়িকার রসায়ন ভালো থাকা জরুরী। ইতিমধ্যেই আদৃত ও কৌশাম্বী (Koushambi Chakraborty)-র বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

বৃহস্পতিবার রাতে আদৃতের ফ্যান পেজ থেকে ভাইরাল হয়েছে ছবিগুলি। এর মধ্যে একটি ছবি সকলের নজর কেড়েছে। ছবিতে দেখা যাচ্ছে, নীল রঙের শার্ট পরে কৌশাম্বীর কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন আদৃত। কৌশাম্বীর পরনে রয়েছে সাদা রঙের শর্ট ড্রেস। ‘মিঠাই’-এ আদৃতের ‘দিদিয়া’-র চরিত্রে অভিনয় করলেও বাস্তব জীবনে আদৃত ও কৌশাম্বীর মধ্যে ব্যক্তিগত সম্পর্কের আঁচ পাওয়া গেছে যা এই ছবির পর জল্পনার অবসান ঘটাতে বাধ্য।

তবে এখনও অবধি আদৃত বা কৌশাম্বী এই বিষয়ে মুখ খোলেননি। তাঁরা শুধুমাত্র দুজন দুজনকে ভালো বন্ধু বলছেন। এর আগে সুপ্রিয়া (Supriya)-র সাথে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন আদৃত। এমনকি তাঁদের বিয়ের পরিকল্পনা ছিল। কিন্তু হঠাৎই ভেঙে যায় তাঁদের সম্পর্ক। এর ঠিক এক মাসের মধ্যেই সামনে আসে আদৃত ও কৌশাম্বীর সম্পর্ক।

আদৃত ও কৌশাম্বীর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার সাথে সাথেই কটাক্ষের শিকার হয়েছেন এই জুটি। নেটিজেনদের একাংশ বলেছেন, এটাই হল মর্ডান ভাই-বোনের সম্পর্ক। এরপরেও কি ঘুরে দাঁড়াবে ‘মিঠাই’?

 

View this post on Instagram

 

A post shared by Adrit Roy (@adritofficialc)