whatsapp channel

Ritabhari Chakraborty: গর্ভের সন্তানকে কি বাঁচাতে পারবেন ঋতাভরী!

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় পছন্দ করেন। সাম্প্রতিক কালে বাংলা ফিল্ম ‘ফাটাফাটি’-তে তাঁকে দেখা গিয়েছিল প্লাস সাইজ মডেলের ভূমিকায়। এর আগে ঋতাভরী অভিনয় করেছিলেন ‘ব্রহ্মা জানেন গোপন কম্মোটি’…

Avatar

Nilanjana Pande

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় পছন্দ করেন। সাম্প্রতিক কালে বাংলা ফিল্ম ‘ফাটাফাটি’-তে তাঁকে দেখা গিয়েছিল প্লাস সাইজ মডেলের ভূমিকায়। এর আগে ঋতাভরী অভিনয় করেছিলেন ‘ব্রহ্মা জানেন গোপন কম্মোটি’ ফিল্মে মহিলা পুরোহিতের ভূমিকায়। এবার ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করলেন ঋতাভরী। তাও অবশ্যই চ্যালেঞ্জিং চরিত্রে। সুরিন্দর ফিল্মস প্রযোজিত ওয়েব সিরিজ ‘নন্দিনী’-র মাধ্যমে ওটিটিতে না রাখলেন ঋতাভরী।

বিখ্যাত লেখিকা সায়ন্তনী পূততুন্ড (Sayantani Putatunda)-র উপন্যাস অবলম্বনে নির্মিত ‘নন্দিনী’-তে অন্তঃসত্ত্বা মহিলার ভূমিকায় অভিনয় করছেন ঋতাভরী। ওয়েব সিরিজে তাঁর চরিত্রের নাম স্নিগ্ধা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সাথে ‘নন্দিনী’-তে স্নিগ্ধার লুকের বিভিন্ন ছবি শেয়ার করে নিয়েছেন ঋতাভরী। ছবিগুলিতে শাঁখা-পলা ও সিঁদুরে সুসজ্জিতা গৃহবধূর রূপে দেখা যাচ্ছে ঋতাভরীকে। ‘নন্দিনী’ ওয়েব সিরিজে স্নিগ্ধা নয় মাসের অন্তঃসত্ত্বা। স্নিগ্ধার গর্ভধারণের পর তার কিছু শারীরিক পরীক্ষা করা হয়। এরপরেই তার শ্বশুরবাড়ির সদস্যরা তাকে বলে, স্নিগ্ধার গর্ভস্থ সন্তানের কিছু সমস্যা রয়েছে। ফলে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তার গর্ভপাত করানো উচিত।

গর্ভপাত করানোর আগের রাতে আচমকা স্নিগ্ধার কাছে একটি ফোন আসে। ফোনের ওপারে থাকা ব্যক্তি স্নিগ্ধাকে নিজের সন্তান বলে দাবি করে জানায়, স্নিগ্ধার গর্ভের সন্তান ত্রুটিমুক্ত। কিন্তু শিশুটি কন্যাসন্তান। এই কারণে শ্বশুরবাড়ির সদস্যরা স্নিগ্ধাকে ভুল বুঝিয়ে বাচ্চাটিকে মেরে ফেলার চেষ্টা করছে। ‘নন্দিনী’-র পরতে পরতে রয়েছে রহস্য ও গর্ভস্থ সন্তানকে বাঁচানোর জন্য এক মায়ের লড়াই।

সামাজিক কুসংস্কারের বিরুদ্ধে বার্তাবাহী ‘নন্দিনী’-র শুটিং শেষ হয়েছে 25 শে জুলাই অর্থাৎ মঙ্গলবার। এই ওয়েব সিরিজটি স্ট্রিম হবে ‘আড্ডাটাইমস’-এ।

whatsapp logo