Hoop PlusTollywood

ফের বাংলা সিনেমায় ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা ত্রিবেদী!

“ও বন্ধু তুমি শুনতে কি পাও” এই গান ভেসে এলেই দুটো মুখ ভীষন মনে এসে, এক জিৎ অন্যজন প্রিয়াঙ্কা ত্রিবেদী। পরিচালক হরনাথ চক্রবর্তী ও প্রযোজক শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের আয়োজনে ২০০২ এ মুক্তি পায় সাথী। এই সঙ্গী কিংবা সাথী দিয়ে জিৎ যেন বাঙালির হৃদয়ে প্রবেশ করে গিয়েছিল। আরো একজনকে বাঙালি তাদের পছন্দের তালিকায় রাখেন, তিনি হলেন এই দুটো সিনেমার নায়িকা প্রিয়াঙ্কা ত্রিবেদীকে ( priyanka upendra).

বাংলায় তিনি হাতে গোনা কিছু সিনেমা করলেও পরিচিতি পান সঙ্গী ও সাথী করে। এছাড়া তিনি তামিল চলচ্চিত্রে বেশ নাম করেন। কন্নড়, তামিল, তেলেগু ভাষার বেশ কিছু মুভি তিনি করেছেন। কিন্তু আনন্দের খবর হল, তিনি দীর্ঘ বছর পর ফের বাংলায় ফিরছেন।

প্রিয়াঙ্কা ত্রিবেদী বাংলায় ফিরছেন। বাংলার দর্শকরা আবারও প্রিয়াঙ্কাকে দেখতে পাবেন বড় পর্দায়। ২০০৯ এ অপরাধী করার পর তিনি বাংলা সিনেমা আর করেননি। এটা ২০২১, দীর্ঘ বছর পরেই বাংলার সিনে জগতে কাজ শুরু করতে চলেছেন তিনি।

শুধু প্রিয়াঙ্কা একা নন, দীর্ঘ বছর রাজনীতির ময়দানে থাকা দেবশ্রী রায় পর্যন্ত অভিনয় জগতে ফিরছেন ছোট পর্দার হাত ধরে। এমনও অনেক তারকা আছেন যারা বহু বছর সিনে জগতের সঙ্গে দূরত্ব রেখেছেন, আজ তারাই ফিরছেন মহা সমারোহে।

Related Articles