Airtel Data Booster: 4G প্ল্যান রিচার্জ করেও পাবেন 5G পরিষেবা! বিপাকে পড়ে নতুন সুবিধা দিচ্ছে Airtel

Airtel Data Booster: মধ্যবিত্তের পকেটে টান পড়েছে। বাজারে গেলে সবজি মাছ-মাংসের দাম বেশি আর অন্যদিকে রিচার্জ প্ল্যান এর দাম বাড়িয়ে দিয়েছে বেশ কয়েকটি টেলিকম সংস্থা। ডেটা বুস্টার প্যাক লঞ্চ করেছে এয়ারটেল (Airtel Data Booster) ভারতে। জুলাই মাসের শুরুতেই রিচার্জ প্ল্যানের ট্যারিফ (Recharge Tariff) বাড়িয়ে দিয়েছে এয়ারটেল প্রিপেড কানেকশন অথবা পোস্টপেইড কানেকশন দুই ক্ষেত্রেই মোবাইলের রিচার্জ অনেকাংশে বেড়ে গেছে, যার ফলে ইউজারদের মধ্যে একটা অসুবিধা দেখা দিয়েছে।

তবে এবার সেই ইউজারদের সুবিধার্থে জন্য আনলিমিটেড ৫জি যেটা আনলো এয়ারটেল। আপনার ফোনে যদি ৫ জি প্ল্যান রিচার্জ নাও করে থাকে, তারপরেও আপনি আনলিমিটেড ৫ জি ডেটা পাবেন। তাছাড়া অতিরিক্ত ৪ জি ডেটাও পাবেন যারা ৫ জি যেটা ব্যবহার করছেন সেই সমস্ত ইউজাররা।

এয়ারটেলের আনলিমিটেড ৫জি ডেটা বুস্টার প্যাক সম্পর্কে জেনে নিন –

Airtel এক বিবৃতিতে জানিয়ে দিয়েছে, যে সমস্ত ইউজাররা ফোনে এক জিবি অথবা ১.৫ জিবি ব্যবহার করেন, তারা পাঁচ জি কানেক্টিভিটি পাবেন না। আনলিমিটেড ৫জি বুস্টার প্যাক যদি তারা রিচার্জ করেন তাহলে পেয়ে যাবেন ৫ জি কানেক্টিভিটেড সাপোর্ট। আপনি শুনলে অবাক হয়ে যাবেন, এই প্যাকের খরচ মাত্র ৫১ টাকা, এছাড়াও আরো দুটো প্ল্যান রয়েছে একটি খরচ ১০১ টাকা অন্যটির খরচ ১৫১ টাকা।

৫১ টাকা বুস্টার প্যাকে এয়ারটেল গ্রাহকরা পাবেন ৩ জিবি, ১০১ টাকার বুস্টার প্যাকে এয়ারটেল গ্রাহকরা পাবেন ৬ জিবি আর ১৫১ টাকার বুস্টার প্যাকেটে এয়ারটেল গ্রাহকরা পাবে ৯ জিবি। যদিও এই সমস্ত বুস্টার প্যাকের মেয়াদ আপনার ফোনে থাকা মূল রিচার্জ প্ল্যান এর মেয়াদ যতদিন থাকবে, ঠিক ততদিনই থাকবে তারপরে আর পাবেন না।