whatsapp channel

Mrs Teacher: বিছানায় সুখ দিতে পারলেই পরীক্ষায় পাশ, দেখুন ছাত্রের সঙ্গে শিক্ষিকার অন্তরঙ্গ ভিডিও

পরীক্ষায় পাশ করতেই হবে। এরজন্য চায় টিচার। সেই টিচার খুঁজে দিয়েছে খোদ বাবা। পাশ করার ইচ্ছায় টিচারের কাছে যায় ছেলে। টিচার কালো বোরখা পরে দরজা খোলেন। এরপর, যেইনা ছাত্রের বাবা…

Avatar

Updated on:

Advertisements
Advertisements

পরীক্ষায় পাশ করতেই হবে। এরজন্য চায় টিচার। সেই টিচার খুঁজে দিয়েছে খোদ বাবা। পাশ করার ইচ্ছায় টিচারের কাছে যায় ছেলে। টিচার কালো বোরখা পরে দরজা খোলেন। এরপর, যেইনা ছাত্রের বাবা ছেলেকে পৌঁছে বিদায় নেই, ওমনি টিচার বোরখা উঠিয়ে রূপের রহস্য উদঘাটন করে। ছাত্র টিচারকে দেখে পুরো লাড্ডু। টিচার প্রতিদিন এক একটা চ্যাপ্টার দেয় তৈরি করে আনার জন্য, ছাত্র যেদিন তৈরি করে আনে চ্যাপ্টার সেইদিন জমে যায় রগরগে রোম্যান্স। একাধিকবার ঘনিষ্ঠ হয় সেই টিচার ছাত্রের সঙ্গে।

Advertisements

এটি একটি ওয়েব সিরিজ। সম্প্রতি প্রাইম শটস (Prime Shots) চ্যানেলে চলে এসেছে আলিয়ার যৌনতায় পরিপূর্ণ ওয়েব সিরিজ মিস টিচার (Mrs Teacher)। একের পর এক বোল্ড সিনে ভরপুর। টিচার যখন ইচ্ছা শর্ট ড্রেসে হাজির হয়ে যাচ্ছে স্টুডেন্টের কাছে। ছাত্রের হাত বুলিয়ে দিতে দিতে আদরে ভরে উঠছে টিচার।

Advertisements

ভাবছেন কে এই টিচার? কোন গল্প? গল্পের নাম মিস টিচার (Mrs Teacher)। এটি একটি ওয়েব সিরিজ। অভিনয়ে আছেন আলিয়া নাজ (Aliya Naaz)। এই আলিয়া হলেন হট টিচার। প্রাইম শটস ( Prime Shots) চ্যানেলে রমরমিয়ে চলছে Mrs Teacher।

Advertisements

এই মুহূর্তে ওয়েব প্ল্যাটফর্মে জনপ্রিয় হট অভিনেত্রী হলেন আলিয়া নাজ (Aliya Naaz)। হট সিন করে সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। আলিয়ার যৌনতায় পরিপূর্ণ ওয়েব সিরিজ মিস টিচার (Mrs Teacher) এখন দর্শকদের আঙুলে আঙুলে। যাইহোক, এই ওয়েব সিরিজটি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত ট্রেন্ডিং হয়ে উঠেছে।

Advertisements
whatsapp logo
Advertisements