whatsapp channel

Alka Yagnik: বিয়ের পরেও অন্য পুরুষের প্রতি আকৃষ্ট হয়ে পড়তেন অলকা ইয়াগনিক!

ইদানিং লং ডিসট্যান্স রিলেশনশিপের সংখ্যা ক্রমশ বাড়ছে। এর মূল কারণ হল স্বামী ও স্ত্রীর আলাদা স্থানে চাকরি। বর্তমান সমাজের আর্থিক পরিস্থিতির কারণে কেউই চাকরি ছাড়তে চান না। ফলে দূরত্ব মেনেই…

Avatar

Advertisements
Advertisements

ইদানিং লং ডিসট্যান্স রিলেশনশিপের সংখ্যা ক্রমশ বাড়ছে। এর মূল কারণ হল স্বামী ও স্ত্রীর আলাদা স্থানে চাকরি। বর্তমান সমাজের আর্থিক পরিস্থিতির কারণে কেউই চাকরি ছাড়তে চান না। ফলে দূরত্ব মেনেই সম্পর্কে থাকতে হয়। তবে অলকা ইয়াগনিক (Alka Yagnik) কিন্তু অনেক আগেই এই সিদ্ধান্ত নিয়েছিলেন।

Advertisements

1989 সালে শিলং-এর ব্যবসায়ী নীরজ কাপুর (Neeraj Kapoor)-কে বিয়ে করেন অলকা। অলকার কেরিয়ারের গুরুত্ব বুঝে নীরজ নিজেই শিলং ছেড়ে মুম্বইয়ে তাঁর ব্যবসা শুরু করেন। কিন্তু কিছুদিনের মধ্যেই নীরজের ব্যবসায় লোকসান দেখা দিলে অলকা তাঁকে শিলংয়ে ফিরে গিয়ে নতুন করে ব্যবসা তৈরির চেষ্টা করতে বলেন। নীরজ অলকাকে গুরুত্ব দিয়েছিলেন। এই কারণে তিনিও অলকার জীবনে গুরুত্ব পেয়েছিলেন। এরপর থেকে গত ছাব্বিশ বছর ধরে অলকা ও নীরজ আলাদা থেকেও একে অপরের সাথে সংযুক্ত।

Advertisements

Advertisements

অলকা ও নীরজ দুজনেই ব্যস্ত থাকা সত্ত্বেও মুম্বই ও শিলং আসা-যাওয়া লেগেই থাকত। দুজনে একে অপরের সাথে সময় কাটাতেন। তবে অলকা কখনও কখনও একাকীত্বে ভুগতেন। সেই সময় তিনি অন্য পুরুষের প্রতি আকৃষ্ট হলেও কখনও নিজের ঘর ভেঙে পরকীয়ায় জড়াননি। নিজের গানের মধ্যেই তিনি খুঁজে পেয়েছিলেন নিজের পৃথিবী।

Advertisements

বর্তমানে অলকা ও নীরজের একটি কন্যাসন্তান রয়েছে। এই মুহূর্তে অলকা একাধিক সিঙ্গিং রিয়েলিটি শোয়ের বিচারক হিসাবেও কাজ করছেন।

whatsapp logo
Advertisements