whatsapp channel

ফের একসঙ্গে বেলা -বিশাখা, একে অপরকে সাজিয়ে দিচ্ছেন দুই ‘নাগিন’, ভাইরাল ভিডিও

নাগরানি-বিশাখার অনস্ক্রিন বন্ধুত্ব না থাকলেও অফস্ক্রিনে একে অপরের বন্ধুত্ব গলায় গলায়। এমনিতেই বিশাখা নাগরানি বেলাকে কখনোই পছন্দ করত না, তাঁর সর্বদা চেষ্টা ছিল নাগমণি হাসিল করা, আর এই জন্যেই বন্ধুত্বের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

নাগরানি-বিশাখার অনস্ক্রিন বন্ধুত্ব না থাকলেও অফস্ক্রিনে একে অপরের বন্ধুত্ব গলায় গলায়। এমনিতেই বিশাখা নাগরানি বেলাকে কখনোই পছন্দ করত না, তাঁর সর্বদা চেষ্টা ছিল নাগমণি হাসিল করা, আর এই জন্যেই বন্ধুত্বের ভান করত বিশাখা। যদিও বেলা বিশাখার ষড়যন্ত্র বুঝে গিয়েছিল ও পরে শাস্তিও দিয়েছিল। কিন্তু তাতে কি? বিশাখার সঙ্গে শয়তানিতে পাল্লা দেয় কে? আহা আপনি ভাবছেন এঁরা কারা? আরে মশাই এঁরা হল একতা কাপুরের নাগিন।

Advertisements

Advertisements

বিশাখা ওরফে অনিতা হসনন্দানি একজন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী। একতা কাপুরের ‘নাগিন ৩’ ছাড়াও তাঁকে দেখা গিয়েছে ‘ইয়ে হ্যায় মহব্বতেঁ’ হিন্দি ধারাবাহিকে। অনিতার প্রথম ধারাবাহিক ‘কভি সওতন কভি সহেলি’। প্রায় ১৬ বছর ধরে কাজ করেছেন অনিতা। সম্প্রতি মা হতে চলেছেন তিনি। ‘নাগিন ৩’ শেষ হওয়ার পর ‘নাগিন ৪’ এও দেখা মিলেছে অনিতার। আসলে অনিতার নেগেটিভ চরিত্র এই ধারাবাহিককে আরও বেশি পপুলার করেছে। তাই নাগিন ৪ এও অভিনয় করেছেন তিনি। এই সিরিজ শেষ হওয়ার পরেই মাতৃত্বের ঘোষণা করেন অভিনেত্রী।

Advertisements

Advertisements

সুরভি জ্যোতি যিনি কিনা স্ক্রিনে নাগরানি চরিত্রে অভিনয় করেছিলেন তাঁর কথা নতুন করে বলার কিছু নেই। হিন্দি সিরিয়াল জগতে খুবই পরিচিত মুখ। ‘কবুল হ্যায়’ তে দুর্দান্ত অভিনয় করেছিলেন তিনি, এমনকি নাগিন ৩ করার পর তাঁর জনপ্রিয়তা আরও বাড়তে থাকে। সম্প্রতি বেশ কিছু ভিডিওতে ‘নাগিন ৩’ র এই জুটিকে দেখা গেল সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে। অনিতা এমনিতেও সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ, তাই কোন কথাই গোপন রাখেন না তিনি। এবার দেখে গেল একটি মজার ভিডিওতে এই জুটিকে। একে অপরের চুল স্ট্রেট করে দিচ্ছে এবং ড্রেসও সিলেক্ট করে দিচ্ছে। দুজনেই বেশ হাসিখুশি। দেখেই মনে হচ্ছে পাক্কি সাহেলী।

whatsapp logo
Advertisements
Avatar