whatsapp channel

Anjali Arora: টাইট পোশাকে স্পষ্ট বোঝা যাচ্ছে ফিগার, পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন অঞ্জলি অরোরা

অঞ্জলি অরোরা (Anjali Arora) ও ট্রোল বর্তমানে সমার্থক হয়ে গিয়েছে। একসময় মনে করা হত উরফি জাভেদ (Urfi Javed) তাঁর বন্ধু অঞ্জলির সাথে প্রতিযোগিতা শুরু করেছেন। কিন্তু বর্তমানে অঞ্জলিকে অনেকটাই পিছনে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অঞ্জলি অরোরা (Anjali Arora) ও ট্রোল বর্তমানে সমার্থক হয়ে গিয়েছে। একসময় মনে করা হত উরফি জাভেদ (Urfi Javed) তাঁর বন্ধু অঞ্জলির সাথে প্রতিযোগিতা শুরু করেছেন। কিন্তু বর্তমানে অঞ্জলিকে অনেকটাই পিছনে রেখে এগিয়ে গিয়েছেন উরফি। অঞ্জলি আপাতত মিউজিক ভিডিও ও স্টেজ শো নিয়েই সন্তুষ্ট রয়েছেন। তবে বিতর্কিত হওয়ার কারণে সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি ও ভিডিও নিয়মিত ভাইরাল হয়। সাথে সাথে ট্রোলড হন অঞ্জলি। এবারেও তার ব্যতিক্রম হল না। ‘বিগ বস’ সংক্রান্ত একটি ইভেন্টে উপস্থিত হয়ে আবারও সমালোচিত হতে হল তাঁকে।

Advertisements

অনুষ্ঠানের নাম ছিল ‘বিগ বস রিইউনিয়ন’। এই অনুষ্ঠানের আয়োজন করেছিলেন শিব ঠাকরে (Shiv Thackrey)। অনুষ্ঠানের সন্ধ্যায় রেড কার্পেটে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হলেন অঞ্জলি। এদিন তাঁর পরনে ছিল কালো রঙের লেসের টপ যার ভিতরে রয়েছে স্কিন কালারের কাপড়ের আস্তরণ। টপটি ফুলস্লিভ। এই টপের সাথে কালো রঙের ট্রাউজার পরেছিলেন অঞ্জলি। হালকা মেকআপ করেছিলেন তিনি। চুলে বেঁধেছিলেন মেসি বান। ফ্রিঞ্জ ছড়িয়ে গিয়েছিল অঞ্জলির মুখের আশেপাশে। ডান হাতে ছিল একটি ব্রাউন রঙের ঘড়ি ও আঙুলে স্টোন স্টাডেড আংটি। অঞ্জলি তাঁর পায়ে পরেছিলেন একজোড়া কালো ওয়েজেস। তাঁকে দেখতে যথেষ্ট ভালো লাগলেও এই ওয়েজেসের কারণেই সমালোচনার সম্মুখীন হলেন তিনি।

Advertisements

এর আগেও অঞ্জলিকে বহুবার ওই ওয়েজেসটি পরতে দেখা গিয়েছে। ফলে নেটিজেনদের একাংশ তাঁকে ট্রোল করে বলতে শুরু করেছেন, অঞ্জলির কাছে এই একটিই জুতো রয়েছে যা তিনি সর্বদা পরেন। অনেকে তাঁকে ‘পাগল’ বলেও কটাক্ষ করেছেন। অনেকের মতে, অঞ্জলিকে অযথাই সেলিব্রিটি বানিয়ে দিচ্ছে মিডিয়া।

Advertisements

একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত রিয়েলিটি শো ‘লক-আপ’-এর মাধ্যমে সর্বাধিক পরিচিত হয়েছিলেন অঞ্জলি। তবে বারবার তাঁর সাথে ঘটেছে এমএমএস কান্ড। কিন্তু পরে জানা গিয়েছে, ভিডিওয় তাঁর মুখ মর্ফ করে বসানো হয়েছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Advertisements