whatsapp channel

Anjali Arora: গোপন এমএমএস বিতর্ক অতীত, সানগ্লাস সরিয়ে কার দিকে তাকালেন অঞ্জলি?

অঞ্জলি অরোরা (Anjali Arora) অধিকাংশ সময়েই খবরের শিরোনাম দখল করে থাকেন। এমএমএস কান্ডের জন্য তিনি বিখ্যাত হলেও অঞ্জলির মিউজিক ভিডিওগুলিও সকলের নজর কাড়ে। ঘুরতে যেতে ভালোবাসেন অঞ্জলি। ফলে সময় পেলে…

Avatar

Nilanjana Pande

অঞ্জলি অরোরা (Anjali Arora) অধিকাংশ সময়েই খবরের শিরোনাম দখল করে থাকেন। এমএমএস কান্ডের জন্য তিনি বিখ্যাত হলেও অঞ্জলির মিউজিক ভিডিওগুলিও সকলের নজর কাড়ে। ঘুরতে যেতে ভালোবাসেন অঞ্জলি। ফলে সময় পেলে বেড়াতে যান তিনি। সোশ্যাল মিডিয়াতেও অঞ্জলি যথেষ্ট অ্যাকটিভ। অনুরাগীদের সাথে ইন্সটাগ্রাম রিল ও নিত্যনতুন ফটোশুটের ঝলক ভাগ করে নেন তিনি। সম্প্রতি অঞ্জলি আরও কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

ছবিগুলি সুইমিং পুলের ধারে চিল করার সময় তুলেছেন অঞ্জলি। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে নীল রঙের বিকিনি টপ। বিকিনি টপের নেকলাইন ক্রিস ক্রস ডিজাইনের। হেমলাইন ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে অঞ্জলির ক্লিভেজ। নিম্নাংশে রয়েছে সাটিনের সারং। সাদা-নীল সারং জুড়ে রয়েছে ফ্লোরাল প্রিন্ট। সারং-এর স্লিটের কারণে উন্মুক্ত রয়েছে অঞ্জলির মসৃণ পা। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। লেটেস্ট ট্রেন্ড মেনে অঞ্জলির মেকআপ যথেষ্ট হালকা। চোখে রয়েছে হালকা কাজলের রেখা। ঠোঁটে রয়েছে ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকের ব্যবহার। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ছোঁয়া। চোখে ব্রাউন শেডের ক্যাটস আই সানগ্লাস পরেছেন অঞ্জলি। কানে রয়েছে নীল রঙের জাঙ্ক ইয়ারিং। বাঁ হাতে রয়েছে সোনালি রঙের ব্রেসলেট। সুইমিং পুলের ধারে বসে অঞ্জলি চোখ থেকে সানগ্লাস নামিয়ে কখনও তাকিয়েছেন ক্যামেরার দিকে। কখনও বা সানগ্লাসের আড়ালে আবারও বন্দি করেছেন দুই চোখ।

ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে অঞ্জলি লিখেছেন, আত্মবিশ্বাস সবচেয়ে বড় সৌন্দর্য। অঞ্জলির সৌন্দর্যের প্রশংসা করেছেন তাঁর অনুরাগীদের একাংশ। তবে অধিকাংশ ক্ষেত্রেই ট্রোল করা হয়েছে তাঁকে। কারণ অঞ্জলির এমএমএস কান্ড এখনও অবধি ভুলতে পারেননি নেটিজেনদের একাংশ।

কিছুদিন আগেই শ্রীলঙ্কা থেকে স্টেজ শো করে ফিরেছেন অঞ্জলি। গত জুলাই মাসে তাঁর মিউজিক ভিডিও ‘ঘাফিল’ রিলিজ করেছে। এই মিউজিক ভিডিওয় অঞ্জলির বিপরীতে অভিনয় করেছেন শরদ মালহোত্র (Sharad Malhotra)।

 

View this post on Instagram

 

A post shared by Anjali Arora (@anjimaxuofficially)