Hoop VideoHoop Viral

মঞ্চের মধ্যেই নির্লজ্জতার সীমা অতিক্রম করলেন অঞ্জলি চৌধুরী, পুরুষ দর্শকরা হলেন উত্তেজিত

হরিয়ানায় ইদানিং বিখ্যাত হয়ে উঠেছেন আরও একজন নৃত্যশিল্পী। তাঁর নাম অঞ্জলি চৌধুরী (Anjali Chaudhary)। আঞ্চলিক নৃত্যশৈলীতে বিখ্যাত হলেও সোশ্যাল মিডিয়ায় তাঁর ফলোয়ারের সংখ্যা যথেষ্ট কম। সাধারণতঃ রাগনী ও হরিয়ানভি নাচ প্রদর্শন করেন অঞ্জলি। ‘সোনোটেক রাগনী’ নামে একটি ইউটিউব চ্যানেল থেকে চলতি বছরের জুলাই মাসে ভাইরাল হয়েছে অঞ্জলির ডান্স ভিডিও। যদিও এই ভিডিওর ভিউ এখনও অবধি চুয়াল্লিশ হাজার অতিক্রান্ত।

লোকসঙ্গীত শিল্পী ডিসি মদানা (DC Madana)-র গাওয়া গান ‘তেরি আঁখেয়া কা উও কাজল’-এর সাথে নৃত্য পরিবেশন করেছেন অঞ্জলি। তাঁর পরনে রয়েছে সবুজ রঙের টাইট সালোয়ার-কামিজ। এই গানটিতে সাধারণতঃ নৃত্য পরিবেশন করতে দেখা যায় সপনা চৌধুরী (Sapna Choudhary)-কে। ফলে স্বাভাবিক ভাবেই অঞ্জলির সাথে সপনার তুলনা চলে এসেছে। তবে লাফঝাঁপের পরিবর্তে ভিডিওর শুরু থেকেই নাচ করতে দেখা গিয়েছে অঞ্জলিকে। একসময় দর্শকদের দিকে পিছন ফিরে ওড়না সরিয়ে বুটি ডান্সও করেছেন তিনি। রাগনী নৃত্যশৈলীতে এই ধরনের নাচ প্রচলিত থাকলেও তা সর্বত্র প্রযোজ্য নয়। কিন্তু পুরুষ দর্শকদের আনন্দ দিতে এই ধরনের নাচের স্টেপ পারফর্ম করেছেন অঞ্জলি। শুধুমাত্র তিনিই নন, বাকি হরিয়ানভি নৃত্যশিল্পীরাও এই ধরনের নাচ করে থাকেন।

তবে একটি নাচের স্টেপ পারফর্ম করার সময় খুলে যায় অঞ্জলির চুল। কিন্তু তাঁর নাচে অশালীনতা প্রায় ছিল না বললেই চলে। একসময় অন্য নৃত্যশিল্পীদের মতো অঞ্জলিও নাচতে নাচতে চলে আসেন মঞ্চের ধারে। সেখানে পুরুষ দর্শকের সামনে বসে পড়লেও নিজের ক্লিভেজ ওড়না দিয়ে আবৃত করে নেন তিনি। ওই ব্যক্তি অঞ্জলির হাতে তুলে দেন কিছু টাকা। মঞ্চের উপরেও একজন প্রৌঢ় ব্যক্তি বসেছিলেন। তিনিও অঞ্জলিকে টাকা দেন।

অঞ্জলিকে দেখে কয়েকজন পুরুষ দর্শক মঞ্চের নিচে নাচতে শুরু করেন। তবে অঞ্জলির এত চেষ্টা সত্ত্বেও নেটিজেনদের তরফে যথেষ্ট সাড়া মেলেনি।

Related Articles