whatsapp channel

Lata Mangeshkar: গানে গানে প্রয়াত লতাজি’কে শ্রদ্ধা জানালেন বাংলার অঙ্কিতা, ভাইরাল ভিডিও

লতাজির প্রয়ানের পরে তার গান গেয়ে শ্রদ্ধা জানালেন অঙ্কিতা ভট্টাচার্য। বাংলার কন্যা অঙ্কিতা ভট্টাচার্য প্রমাণ করে দিয়েছেন, তিনি বিভিন্ন গায়িকাদের গায়কদের গান গাইতে রীতিমতন অভ্যস্ত। লতাজির প্রতি শ্রদ্ধা জানালেন অঙ্কিতা, গাইলেন এক প্যায়ার কা নাগমা হ্যা, তার অসাধারন গান মুগ্ধ করল নেট নাগরিকদের।

Avatar

HoopHaap Digital Media

লতাজির প্রয়ানের পরে তার গান গেয়ে শ্রদ্ধা জানালেন অঙ্কিতা ভট্টাচার্য। বাংলার কন্যা অঙ্কিতা ভট্টাচার্য প্রমাণ করে দিয়েছেন, তিনি বিভিন্ন গায়িকাদের গায়কদের গান গাইতে রীতিমতন অভ্যস্ত। লতাজির প্রতি শ্রদ্ধা জানালেন অঙ্কিতা, গাইলেন এক প্যায়ার কা নাগমা হ্যা, তার অসাধারন গান মুগ্ধ করল নেট নাগরিকদের। এমনিতেই অঙ্কিতা যখন স্টেজ পারফরম্যান্স করে তখনই তার গান শুনে অর্ধেক মানুষ কুপোকাত হয়ে গেছেন। তারপরে তৈরি হয়েছে তার লম্বা ফ্যান ফলোয়ার্স দের তালিকা।

অঙ্কিতার অসাধারণ গলা আবারো প্রমাণ করে দিল নতুন প্রতিভা কোন অংশে কম নয়, তাদের অসাধারণ পারফরম্যান্স মানুষকে পাগল করে দেয়, তবে এই নতুন প্রজন্মের গলায় শোনা গেল লতাজির গাওয়া, সেই বিখ্যাত গান, এখনো মানুষের মন থেকে মুছে যায়নি। লতাজির কে শ্রদ্ধা জানাতে অঙ্কিতা গান ধরলেন তিনি গাইলেন ‘এক প্যায়ার কা নাগমা হে’। তবে শুধুমাত্র অঙ্কিতা নয়, অঙ্কিতার সঙ্গে মঞ্চ কাঁপানো তার মাও এখান থেকেই বোঝা যায় অঙ্কিতার গান এর শুরুটা কোথায়। ছোটবেলা থেকেই মায়ের কাছে হাতে খড়ি অঙ্কিতার।

গানের মধ্যে রয়েছে যেন এক দুঃখের আভাস, গানের জগতে নক্ষত্র পতন হয়েছে ৯২ বছর বয়সেও শেষদিন পর্যন্ত তিনি তার জীবনকে উৎসর্গ করেছিলেন গানের উদ্দেশ্যে। তিনি হলেন নতুন প্রজন্মের কাছে ইনস্পিরেশন।

তাহলে আর দেরি না করে Hoophaap এর পাতায় চটজলদি অঙ্কিতার গলায় শুনে ফেলুন লতাজির উদ্দেশ্যে গাওয়া অসাধারণ গান –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media