Advertisements

অঙ্কিতাকে ব্যবহার করেছেন ভিকি? দাম্পত্য জীবনে ভাঙনের সুর

Avatar

Nilanjana Pande

Follow

ভালোবাসা সহজে ভোলা যায় না। সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) ও অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)-র পরিচয় হয়েছিল ‘পবিত্র রিস্তা’-র সেটে। তাঁদের মধ্যে তৈরি হয়েছিল সম্পর্ক। লিভ-ইন সম্পর্কে থাকতে শুরু করেছিলেন অঙ্কিতা ও সুশান্ত। তাঁদের ফ্ল্যাটের দরজার বাইরে নেমপ্লেটে ‘সুশান্ত-অঙ্কিতা’ লেখা থাকত। সুশান্তের পছন্দের বই কিনে আনতেন অঙ্কিতা। রান্না করতেন সুশান্তের পছন্দের খাবার। কিন্তু বলিউড অভিষেকের পর সুশান্ত নিজেই সবকিছু এলোমেলো করে দিয়েছিলেন। একদিন সকালে অঙ্কিতা ঘুম থেকে উঠে দেখেন, সুশান্ত তাঁকে ছেড়ে চলে গিয়েছেন। ব্রেক-আপ হয়ে যায় তাঁদের। সুশান্ত জীবনে এগিয়ে গেলেও সময় লেগেছিল অঙ্কিতার। 2020 সালের 14 ই জুন সুশান্তের রহস্যজনক মৃত্যু ঘটে। মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন অঙ্কিতা। তবে পরবর্তীকালে তিনি বিয়ে করেন ভিকি জৈন (Viki Jain)-কে।

‘বিগ বস’-এর চলতি সিজনে ভিকি ও অঙ্কিতা অংশগ্রহণ করেছেন। বিগ বসের ঘরে বারবার তাঁদের সম্পর্কে সমস্যা চোখে পড়ছে। সম্প্রতি অঙ্কিতা লাথি মেরে ভিকিকে সরিয়ে দিয়ে বললেন, তাঁকে ব্যবহার করেছেন ভিকি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ‘বিগ বস’-এর প্রোমো। তাতেই দেখা গিয়েছে, সমস্যার সূত্রপাত ঘটেছে ভিকি ও অঙ্কিতার মধ্যে। বর্তমানে ‘বিগ বস’-এর ঘরে একটি বিশেষ গেমের কারণে আলাদা থাকতে হচ্ছে ভিকি ও অঙ্কিতাকে। এর ফলে অঙ্কিতার মন খারাপ হলেও ভিকির মুখ দেখে তাঁর মনে হয়েছিল, আলাদা থাকতে পেরে যথেষ্ট খুশিই হয়েছেন তাঁর স্বামী। উপরন্তু ‘বিগ বস’ এই ঘটনায় সীলমোহর দিয়েছেন।

এর ফলে অঙ্কিতা মেজাজ হারিয়ে ফেলেন। ভিকি তাঁর সাথে কথা বলতে এলে অঙ্কিতা লাথি মেরে তাঁকে সরিয়ে দিয়ে বলেন, ভিকির সাথে থেকে তাঁর মাথা খারাপ হয়ে গিয়েছে। ভিকিকে তিনি ভুলে যেতে বলেন, অঙ্কিতার সাথে তাঁর বিয়ে হয়েছে। এমনকি তিনি নিজের স্বামীকে বলেন, শোয়ে একাই খেলতে। তাঁর মতে, ভিকি বরাবর এইরকম চালাক ছিলেন। তিনি অঙ্কিতাকে ব্যবহার করেছেন।

‘বিগ বস’-এর ঘর শুধরে দিয়েছিল অভিনব শুক্লা (Avinab Shukla) ও রুবিনা দিলায়েক (Rubina Dilaik)- এর সম্পর্ক। কিন্তু শো থেকে বেরোনোর পর কি আর একসাথে থাকবেন অঙ্কিতা ও ভিকি? উত্তর দেবে সময়।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow