Reality show

Puja Banerjee: ফিনফিনে শাড়িতে রিয়েলিটি শোয়ের মঞ্চে ঠুমকা লাগালেন পূজা, ভিডিও ভাইরাল

বাংলা টেলিভিশনে দিনদিন জনপ্রিয়তা বাড়ছে রিয়েলিটি শোয়ের। গান থেকে নাচ, সব ধরণের রিয়েলিটি শো এখন এখন দর্শকদের বেশ পছন্দের। আর জি-বাংলার এমনই একটি জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো হল ‘ডান্স বাংলা ডান্স’ (Dance Bangla Dance)। বিগত একদশকের বেশি সময় ধরে নিয়মিতভাবে টিভি পর্দায় চলে আসছে এই শো। আবারো নতুন সিজন নিয়ে স্বমহিমায় ছোট পর্দায় এই রিয়েলিটি শো। ১১ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে এই শোয়ের যাত্রাপথ। মোট ২৪ জন প্রতিযোগীকে নিয়ে শুরু হয় এই সিজন, যাদের মধ্যে ১২ জন শিশু প্রতিযোগী ছিল।

এই শোয়ের সঞ্চালনায় গতবারের মতো এবারেও রয়েছেন অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। অন্যদিকে কিছুদিন আগেই ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে অতিথি বিচারক হিসেবে হাজির ছিলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। কালো ও গোলাপি রংয়ের শাড়ি এবং স্লিভলেস ব্লাউজেত অপরূপা পূজা নজর কাড়ছিলেন সকলের। আর এই অভিনেত্রীকে দেখেই ফ্লার্ট করা শুরু করেন সঞ্চালক অঙ্কুশ। যদিও মনোরঞ্জনের জন্য এমনটা তিনি করেই থাকেন। নানা কথার মায়াজালের মাঝে সঞ্চালক অঙ্কুশ ও অভিনেত্রী পূজা করেই ফেললেন একটি কাজ। এই ভিডিও এখন তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

‘টলি অনলাইন’ নামের একটি বিনোদন পেজ থেকে পোস্ট করা হয়েছে ভিডিওটি। আর এই ভিডিওতে একসাথে অঙ্কুশ ও পূজাকে নাচতে দেখা গেল ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে। এই ভিডিওতে যেমন শাড়িতে নজর কেড়েছেন অভিনেত্রী, তেমনই সঞ্চালকের পরণে ছিল কালো জিন্স, কালো টিশার্ট এবং নীল জ্যাকেট। এই ভিডিওর শুরুতে অভিনেত্রীকে নাচতে দেখা গেল শ্রেয়া ঘোষাল ও জিৎ গাঙ্গুলীর গাওয়া ‘মিছরির দানা’ গানে। ভিডিওর শেষে পূজার সঙ্গেই এক ফ্রেমে নাচতে দেখা গেল অঙ্কুশকে। আর এই ভিডিও বেশ মন জয় করেছে নেটিজেনদের।

প্রসঙ্গত, এই ‘ডান্স বাংলা ডান্স’-এর চলতি সিজনে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) যেমন বিচা্রকের আসনে থাকছেন, তেমনই সুদূর বলিউড সুন্দরী মৌনি রায় নিয়ে এসেছেন নয়া ধামাকা। এছাড়াও বিশেষ আসনে রয়েছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা