whatsapp channel

টিআরপি তুঙ্গে, নায়ক থেকে সঞ্চালকের ভূমিকায় সফল অঙ্কুশ, কাজ হারাবেন কাঞ্চন মল্লিক!

টলিউডের নায়ক থেকে সঞ্চালকের ভূমিকায় চলে এসেছেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। এই ঘটনাকে ঠিক কি বলা যায়? উত্তরণ না অবতরণ? এবার মুখ খুললেন অঙ্কুশ নিজেই। ‘ডান্স বাংলা ডান্স সিজন 11'-এর…

Avatar

HoopHaap Digital Media

টলিউডের নায়ক থেকে সঞ্চালকের ভূমিকায় চলে এসেছেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। এই ঘটনাকে ঠিক কি বলা যায়? উত্তরণ না অবতরণ? এবার মুখ খুললেন অঙ্কুশ নিজেই।

‘ডান্স বাংলা ডান্স সিজন 11′-এর সঞ্চালকের ভূমিকায় রয়েছেন অঙ্কুশ। তিনি রীতিমতো মাতিয়ে রাখছেন মঞ্চ। কখনও কখনও প্রতিযোগীদের সঙ্গে তাঁকেও গানের তালে পা মেলাতে দেখা যায়। অপর সঞ্চালক বিক্রম চট্টোপাধ্যায় (bikram chatterjee) অভিনেতা-সঞ্চালক কাঞ্চন মল্লিক (kanchan mullick)-এর কাজ পাওয়া নিয়ে প্রশ্ন তুলে দিয়েছেন। তিনি বলেছেন, অঙ্কুশ যেভাবে মঞ্চ অধিকার করে রয়েছেন, তাতে কাঞ্চনের হাতে কাজের সংখ্যা না কমে যায়। অঙ্কুশ কিন্তু কাঞ্চন, যীশু সেনগুপ্ত (jissu u. Sengupta)-কে তাঁর গুরু মানেন। তিনি জানিয়েছেন, ‘ডান্স বাংলা ডান্স সিজন-11′-এর মঞ্চে অঙ্কুশের সঞ্চালনা দেখে কাঞ্চন নিজেই অঙ্কুশকে ফোন করে তাঁর প্রশংসা করেছেন। অঙ্কুশকে ফোন করে তাঁর কাজের প্রশংসা করেছেন বিশ্বনাথ (biswanath basu)। অঙ্কুশ বলেছেন, কাঞ্চন ও বিশ্বনাথই টেলিভিশন শোয়ে প্রথম সঞ্চালকের গুরুত্ব বুঝিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

অঙ্কুশ মনে করেন, একজন সঞ্চালকের উপর রিয়্যালিটি শোয়ের টিআরপি বাড়ানোর দায়িত্ব থাকে। টেলিভিশনের পর্দায় টানা দেড় ঘন্টার শোয়ে দর্শকদের সঙ্গে রিলেট করা যথেষ্ট চ্যালেঞ্জিং। অঙ্কুশের মতে, সঞ্চালকের অনুভব মিশে যায় দর্শকদের অনুভবের সঙ্গে। সঞ্চালকের উপর মানুষকে বিনোদন যোগানোর দায়িত্ব থাকে। তাছাড়া করোনা অতিমারীর কারণে মানুষ এখন গৃহবন্দী। প্রেক্ষাগৃহও বন্ধ। ফলে টেলিভিশন এবং ওটিটি প্ল‍্যাটফর্মই দর্শকদের ভরসা। ফলে টেলিভিশনের পর্দায় সঞ্চালকের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

শাহরুখ খান (shahrukh khan)-কে দেখে অনেক কিছুই শিখেছেন অঙ্কুশ। শাহরুখের সীমাহীন বিনোদন অঙ্কুশকেও অনুপ্রাণিত করেছে। শাহরুখকে তিনি দেখেছেন সঞ্চালকের ভূমিকায় মেয়েদের পোশাক পরে আসতে, কখনও বা ফেস মাস্ক লাগিয়ে আসতে অথবা খালি গায়ে তোয়ালে পরে নাচতে। ফলে অঙ্কুশও বুঝেছেন নায়ক যখন সঞ্চালনা করেন তখন তাঁকে নায়কের ইমেজ নিয়ে ভাবলে হবে না। মনপ্রাণ দিয়ে সঞ্চালনা করতে হবে।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

তবে পোশাকের দিকেও অঙ্কুশের নজর রয়েছে। ফ্যাশন ডিজাইনার অভিষেক রায় (Abhishek Roy) অঙ্কুশের পোশাক নিয়ে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করছেন। অভিষেক জানিয়েছেন, অঙ্কুশের মজাদার সঞ্চালনার কথা মাথায় রেখে তাঁর জন্য একটু অন্যরকম রঙ ও প্রিন্টের পোশাক ডিজাইন করছেন অভিষেক। সাধারণতঃ এই ধরনের প্রিন্ট বা রঙ ছেলেদের পরতে দেখা যায় না। অঙ্কুশ কিন্তু এই ধরনের পোশাক যথেষ্ট ভালো ক্যারি করছেন বলে জানিয়েছেন অভিষেক। তবে রিয়্যালিটি শো বলেই অঙ্কুশের উপর এত এক্সপেরিমেন্ট করা যাচ্ছে, ফিল্ম হলে এতটাও সম্ভব হয় না বলে জানালেন অভিষেক।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media