whatsapp channel

জোর জল্পনা টলিপাড়ায়, বিয়ের আগেই কিভাবে গর্ভবতী হলেন অভিনেত্রী অন্বেষা

কাল থেকে সোশ্যাল মিডিয়াতে চোখ রাখলেই একটাই দৃশ্য বারবার ঘুরেফিরে আসছে টেলি অভিনেত্রী অন্বেষা। সম্প্রতি অভিনেত্রীর একটি নিজের ইন্সটাগ্রামে পোস্ট করা ছবি ঘিরে জল্পনা তুঙ্গে। পরণে ছিল গোলাপী সাউথ সিল্ক…

Avatar

HoopHaap Digital Media

কাল থেকে সোশ্যাল মিডিয়াতে চোখ রাখলেই একটাই দৃশ্য বারবার ঘুরেফিরে আসছে টেলি অভিনেত্রী অন্বেষা। সম্প্রতি অভিনেত্রীর একটি নিজের ইন্সটাগ্রামে পোস্ট করা ছবি ঘিরে জল্পনা তুঙ্গে।

পরণে ছিল গোলাপী সাউথ সিল্ক আর থ্রি কোয়ার্টার ব্লাউজ, মাথায় জুঁইয়ের মালা দিয়ে খোপা আর গায়ে গয়না পরিহিত মাথায় সিঁদুর নিয়ে বেবী বাম্পের সাথে সাধের অনুষ্ঠানের জন্য পুরো তৈরি। কিন্তু অন্বেষা তো বিয়েই করেনি তাহলে এই সাজ কেন প্রশ্ন নেটিজেনদের।

 

View this post on Instagram

 

🌼

A post shared by Annwesha Hazra (@annwesha_hazra) on

খোলসা করেই বলা যাক, আসলে অন্বেষা নিজের সিরিয়াল ‘চুনি পান্না ‘র স্বার্থে এই সাজে সেজেছেন। অন্বেষার এই ধারাবাহিকে মা হচ্ছেন তাই সেখানে তাকে সাধ খাওয়ানো হবে। চুনি পান্না শেষ হয়ে যাচ্ছে ১১ অক্টোবর। তার আগে চুনির ভবিষ্যতে মা হবেন। শেষ সিক্যুয়েলে পেটে বালিশ দিয়ে শ্যুট সারলেন অভিনেত্রী।

ইতিমধ্যে অন্বেষার একজন ফ্যান প্রিয়াঙ্কা মজুমদার আবার অন্বেষারই পোস্ট করা একটি বেবিবাম্পের ছবি দেখে নিজের হাতে এঁকেও অভিনেত্রীকে ছবি উপহার দিয়েছেন। আফ সেই ছবি পোস্ট করেছেন অভিনেত্রী নিজে।

 

View this post on Instagram

 

Thank you 🙂❤️

A post shared by Annwesha Hazra (@annwesha_hazra) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media