GossipHoop Plus

দুই স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর হাঁটুর বয়সী মেয়ের সঙ্গে লিভ-ইনে পরিচালক অনুরাগ, অন্তরঙ্গ ছবি ভাইরাল

বলিউডের পেজ থ্রিএর পাতায় কান রাখলে এখন একটাই নাম সুপারহিট সিনেমার পরিচালক অনুরাগ কাশ্যপ। এখন এই পরিচালক সিনেজগতের মূল আর্কষণ হয়ে দাঁড়িয়েছেন। কখোনো দ্বিতীয় স্ত্রী কাল্কির সাথে বিবাহ -বিচ্ছেদ আবার দিল্লীর জেএনইউ বির্তক। সব খবরের শিরোনামে তিনি।

বর্তমানে ইন্ডাস্ট্রিতে একটা নতুন গুঞ্জন কান পাতলেই শোনা যাচ্ছে। কি সেই গুঞ্জন? গুঞ্জন হল পরিচালক আবার নাকি নতুন প্রেমে মজেছেন। এই প্রেম আগের থেকে পুরোপুরি আলাদা। ৪৮এর অনুরাগ বয়স ২৩ এর সহ পরিচালক শুভ্রার সাথে প্রেম করছেন। ‘এজ ইস নট ফ্যাক্টর’ তাই ২৭ বছর গ্যাপিং ভুলে লিভ ইন এ থাকছেন এই জুটি।

তিন বছর ধরে নাকি চুপিচুপি প্রেম করছিলেন অনুরাগ। সোশ্যাল মিডিয়ায় বন্ধুদের সাথে একাধিক পোস্টের শুভ্রা নিজের প্রেমের কথা কার্যত স্বীকার করেছেন। অনুরাগও বাদ রাখেননি নিজেদের ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন অনুরাগও। ইন্ডাস্ট্রির বিভিন্ন পার্টিতে দুজনে একসঙ্গে অ্যাটেন্ড করেন। সম্প্রতি নেটফ্লিক্সে ‘চোকড’ ছবিটি প্রেমিকা শুভ্রার চিত্রনাট্যে বানিয়েছেন অনুরাগ। সম্প্রতি এই লকডাউনে শুভ্রার সঙ্গে অনুরাগ শরীরচর্চা করছেন, বল ডান্স করছেন বাড়িতে, এ রকম নানা খুনসুটির ছবিও প্রকাশ্যে এসেছে দুজনের ইন্সটাগ্রামে।

উল্লেখ্য,২০০৯-এ প্রথম স্ত্রী আরতি বাজাজের সঙ্গে বিবাহিত সম্পর্কে থাকার সময়ই কল্কিকে ডেট করার জন্য প্রথম স্ত্রীর সাথে বিচ্ছেদ ঘটে অনুরাগের। তারপর দ্বিতীয় স্ত্রী কল্কির সাথে ২০১৫-এ বিবাহবিচ্ছেদ হয় তাঁর। তবে বিচ্ছেদ হলেও অনুরাগের সঙ্গে দুই স্ত্রী এর সাথে বন্ধুত্ব অটুট রয়েছে। অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যখন যৌন হেনস্থার অভিযোগ করেন পায়েল ঘোষ সেইসময় দুই স্ত্রী সমানভাবে প্রাক্তনের পাশে এসে দাঁড়িয়েছেন।

Related Articles