Bengali SerialHoop Plus

Anurager Chhowa: দীপার প্রতি ভালোবাসা ব্যক্ত করল অর্জুন, ধামাকা প্রোমো দেখে উচ্ছ্বসিত দর্শকরা

‘অনুরাগের ছোঁয়া’কে (Anurager Chhowa) এখন এক রকম ভুলতেই বসেছে দর্শকরা। স্টার জলসার এই সিরিয়াল একটা সময় দীর্ঘদিন থেকেছে টিআরপি শীর্ষে। টক্কর দিয়েছে মিঠাই, জগদ্ধাত্রীর মতো সিরিয়াল গুলির সঙ্গে। কিন্তু বর্তমানে দুই চ্যানেল নতুন পুরনো ধারাবাহিকের ধাক্কায় আর গল্পের সামান্য দুর্বলতার কারণে অনেকটাই পিছিয়ে পড়েছে অনুরাগের ছোঁয়া। শুধু সেরার সিংহাসনই হারায়নি সূর্য দীপা, প্রথম পাঁচ থেকেও ছিটকে গিয়েছে। নির্মাতারা অবশ্য টিআরপি ট্র্যাকে ফেরানোর জন্য যথাসাধ্য চেষ্টা করে চলেছেন।

এতদিন ধরে সূর্যকে নিয়েই টানাটানি চলেছে নায়িকা এবং খলনায়িকার। মিশকার একের পর এক ষড়যন্ত্রে সূর্য আর দীপার মধ্যেই দূরত্ব এসেছে বরাবর। দর্শকরা মাঝে মাঝে বিরক্ত হলেও টিআরপি ভালো ছিল। তবে সূর্যর ঔরসে মিশকার সন্তানের জন্ম আর ষড়যন্ত্র করে দীপাকে বাড়ি ছাড়া করার ঘটনার পর থেকেই দর্শকরা এক রকম মুখ ফেরান অনুরাগের ছোঁয়ার থেকে। টিআরপিরও পতন শুরু। তাই এবার দীপার জন্যও দুই নায়কের রেষারেষির প্লট নিয়ে এলেন নির্মাতারা।

দীপার ছোটবেলার প্রতিবেশী তথা বন্ধু অর্জুনের এন্ট্রি আগেই হয়েছিল সিরিয়ালে। এতদিন অর্জুনই দীপাকে সামলাচ্ছিল। আসলে ছোট থেকেই দীপাকে পছন্দ তার, কিন্তু কখনো বলে উঠতে পারেনি। দর্শকরাও দাবি তুলেছিলেন, সূর্যকে ছেড়ে দীপা যেন অর্জুনকে বিয়ে করে। এবার নতুন প্রোমোতে দেখা গেল সম্মুখ সমরে সূর্য আর অর্জুন।

অর্জুনকে বলতে শোনা যায়, দীপার অসম্মান যেন না করা হয়। কাদা ছুড়তে হলে তার দিকে ছোড়া হোক। তখনই মিশকা মাঝখান থেকে বলে ওঠে, কাদা তো অর্জুনই আগে ছুড়েছে। উত্তরে অর্জুন বলতে যায়, ‘আমি শুধু আমার বন্ধুর জন্য…’। কিন্তু তাকে শেষ করতে না দিয়ে তার কলার চেপে ধরে সূর্য চিৎকার করে ওঠে, বন্ধু! অর্জুন দীপাকে ভালোবাসে আর দীপা অর্জুনকে ভালোবাসে। তাই না? রেগে যায় অর্জুনও। এক ঝটকায় সূর্যকে ছাড়িয়ে চিৎকার করে ওঠে সেও, ‘হ্যাঁ আমি দীপাকে ভালোবাসি। ছোট থেকে ভালোবাসি। ১৮ বছর আগেও বাসতাম, আজো ভালোবাসি’। প্রোমঝ দেখে খুশি দর্শক। সূর্য মিশকাকে নিয়ে থাকুক, দীপা অর্জুনকে বিয়ে করুক, এমন মন্তব্যে ভরে গিয়েছে কমেন্ট বক্স। এবার সিরিয়ালের গল্প কোন দিকে এগোয় সেটাই দেখার।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই