whatsapp channel

Anurager Chhowa: মিশকার চালে সূর্যর সঙ্গে ছাড়াছাড়ি, আবার বিয়ের পিঁড়িতে বসবে দীপা!

দর্শকদের পছন্দ কখন বদলে যাবে তা কেউ জানতে পারে না আগে থেকে। আর কে না জানে, টেলিভিশন সিরিয়ালের ক্ষেত্রে দর্শকরাই হলেন লক্ষ্মী। তাদের হাতেই ধারাবাহিকের টিআরপি। দর্শকরা মুখ ফেরাতেই হুড়মুড়িয়ে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

দর্শকদের পছন্দ কখন বদলে যাবে তা কেউ জানতে পারে না আগে থেকে। আর কে না জানে, টেলিভিশন সিরিয়ালের ক্ষেত্রে দর্শকরাই হলেন লক্ষ্মী। তাদের হাতেই ধারাবাহিকের টিআরপি। দর্শকরা মুখ ফেরাতেই হুড়মুড়িয়ে পড়েছে ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) টিআরপি। বাংলা সেরা সিরিয়াল তকমা হারিয়ে রাতারাতি তিন চারে নেমে এসেছে স্টার জলসার এই ধারাবাহিক। তবে হাল ছাড়ার পাত্র নন নির্মাতারাও। নানান টুইস্ট এনে আবারো দর্শকদের আকর্ষণ ফেরানোর চেষ্টা করে চলেছেন তারা।

Advertisements

অতি সম্প্রতি দর্শকদের বড়সড় চমক দিয়ে অনুরাগের ছোঁয়া তে এন্ট্রি নিয়েছেন অভিনেতা অর্জুন চক্রবর্তী। কিন্তু তাঁর আগমনের পরেও টিআরপিতে কোনো হেরফের হয়নি। তাই এবারে দর্শকদের এক বড়সড় ঝটকা দিতে চলেছেন নির্মাতারা। দীপার আবারো বিয়ে হতে চলেছে। আর অনুমান করা হচ্ছে, দীপার বিয়েটা অর্জুনের সঙ্গেই হবে। অনুরাগের ছোঁয়ার দর্শকরা জানেন, ছোটবেলায় দীপাদের প্রতিবেশী ছিল অর্জুন। দীপা তাকে দাদা বলে ডাকলেও ছোট থেকেই তার প্রতি একটা ভালোলাগা ছিল অর্জুনের। যদিও তা কখনোই বলা হয়ে ওঠেনি তার। এতদিন পরে আবারো দেশে ফিরতেই দীপার মুখোমুখি হয়েছে অর্জুন।

Advertisements

 

Advertisements

Anurager Chhowa: মিশকার চালে সূর্যর সঙ্গে ছাড়াছাড়ি, আবার বিয়ের পিঁড়িতে বসবে দীপা!

Advertisements

এদিকে দীপার জীবনেও চলছে ঝড়। মিশকার নয়া ষড়যন্ত্রে বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে সূর্য আর তার। শাশুড়ি লাবণ্য বাধ্য হয়েছেন দুজনকে ডিভোর্স পেপারে সই করাতে। অন্যদিকে নিজের সদ্যোজাত সন্তানের দোহাই দিয়ে মিশকাও আটকে দেয় সূর্যকে। তার দেখা না পেয়ে বাড়ি ছেড়ে চলে যায় দীপা। এরপরেই দেখা যায়, সোনা রূপার সামনেই তার আবারো বিয়ে দেওয়ার কথা বলেন দীপার বাবা।

আর এরপরেই দর্শকদের সন্দেহ, হয়তো অর্জুনের সঙ্গেই ফের বিয়ে হবে দীপার। দুজনের ঘনিষ্ঠতা দেখে দুয়ে দুয়ে চার করতে শুরু করেছেন দর্শকরা। এবার দেখার অপেক্ষা শেষমেষ সূর্য, দীপা আর অর্জুনের জীবনের চাকা কোন দিকে গড়ায়। টিআরপিতেও এর কী প্রভাব পড়ে সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই