Hoop SportsHoop Trending

Virat-Anushka: বহুদিন পর বিরাটের পারফরম্যান্সে খুশি অনুষ্কা

আবারও ফর্মে ফিরছেন বিরাট কোহলি (Virat Kohli)। বৃহস্পতিবারের ম্যাচে বিরাটের রানের উপর ভর করে জিতেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। গুজরাট টাইটানসকে আট উইকেটে হারিয়ে আইপিএলে প্লে অফে যাওয়ার আশা তৈরি করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এদিন মাত্র চুয়ান্ন বলে তিয়াত্তর রান করেছেন বিরাট। তাঁর পারফরম্যান্সের কারণে সতীর্থদের পাশাপাশি খুশি অনুষ্কা শর্মা (Anushka Sharma)।

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

ইন্সটাগ্রাম স্টোরিতে বিরাটের সেলিব্রেশনের ছবি শেয়ার করে অনুষ্কা ক্যাপশনে দিয়েছেন একটি লাল রঙের হার্ট ইমোজি ও হাতজোড় করার ইমোজি। টুর্নামেন্টের লিগ পর্বের শেষ ম্যাচে ফর্মে ফিরলেন বিরাট। এদিন টি-টোয়েন্টি ক্রিকেটেও নতুন নজির গড়লেন তিনি। আরসিবির হয়ে সাত হাজার রান পূর্ণ করলেন বিরাট। টি-টোয়েন্টির ইতিহাসে এটি একটি বিশ্ব রেকর্ড। কোনো একটি দলের হয়ে এই প্রথম কোনও প্লেয়ার সাত হাজার রানের লক্ষ্যমাত্রা পূর্ণ করলেন।

এই জয় প্রসঙ্গে বিরাট জানিয়েছেন, নিজের প্রতি সঠিক ধারণা থাকা উচিত। এত বছর ধরে তাঁর পারফরম্যান্সের কারণে তাঁর প্রতি সকলের প্রত্যাশা থাকবেই। কিন্তু সেই প্রত্যাশা পূরণ করতে গিয়ে ভালো পারফরম্যান্সের প্রকৃত প্রক্রিয়া ভুলে যাওয়া উচিত নয়।

আপাতত ঝুলন গোস্বামী (Jhulan Goswami)-র বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেস’ নিয়ে ব্যস্ত অনুষ্কা। বিরাটের কাছ থেকেও এই বিষয়ে টিপস নিচ্ছেন তিনি।

whatsapp logo