Hoop PlusTollywood

Aparajita Adhya: জীবনে সত্যিকারের বন্ধুত্ব খুব কম হয়, কেন লিখলেন অপরাজিতা আঢ্য!

লক্ষ্মীপুজোর পর এবার অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya)-র বাড়ির সরস্বতী পূজার ছবিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। এদিন একই সঙ্গে ভাইরাল হয়েছে অপরাজিতার নাচের ভিডিও। সেই ভিডিও নেটিজেনদের কাছে প্রশংসিত হয়েছে। চলতি বছরের সরস্বতী পুজোয় নিজের ছোটবেলার বান্ধবীর সঙ্গে আনন্দ করেছেন অপরাজিতা। সেই ভিডিও শেয়ার করে ক্যাপশন দিয়ে তিনি লিখেছেন, জীবনে সত্যিকারের বন্ধুত্ব খুব কম হয়। কিন্তু যার সঙ্গে বন্ধুত্ব হয়, তা হয় সবকিছুর উর্ধ্বে উঠে।

খুব শীঘ্রই আবারও টেলিভিশনে ফিরতে চলেছেন অপরাজিতা। জি বাংলায় শুরু হতে চলেছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। লক্ষ্মীকাকীমার মতো এক সাধারণ আটপৌরে গৃহবধূর চরিত্রে অভিনয় করছেন অপরাজিতা। ‘লক্ষ্মী ভান্ডার’ নামে একটি মুদির দোকানের মালকিন লক্ষ্মী কাকিমা একা হাতে গোটা সংসারকে সামলান। কিন্তু কোথাও কি তিনি অসুখী? তার উত্তর দিতেই এবার জি বাংলার পর্দায় ফুটে উঠবে লক্ষ্মীকাকীমার সংসারের কাহিনী।

জীবনকে উপভোগ করতে পছন্দ করেন অপরাজিতা। জানুয়ারি মাসে সোশ্যাল মিডিয়ায় নিজের ফুচকা খাওয়ার ভিডিও শেয়ার করেছেন তিনি। ভিডিওতে দেখা যাচ্ছে, অপরাজিতা করোনার ভয়ে ভীত না হয়ে মুখ থেকে মাস্ক নামিয়ে ফুচকা খাচ্ছেন। ভিডিওটি শেয়ার করে অপরাজিতা লিখেছেন, যেকোন পরিস্থিতিতে তিনি ফুচকা খেতে রাজি। এর আগে একটি সাক্ষাৎকারে অপরাজিতা জানিয়েছিলেন, ঘুগনি, ফুচকা,আলুকাবলির মতো স্ট্রিট ফুড ত্যাগ করতে পারবেন না তিনি।

করোনার দ্বিতীয় ঢেউয়ের সময় অপরাজিতা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন সাধারণ মানুষের দিকে। হসপিটালের বেড থেকে প্রয়োজনীয় ওষুধের ব্যবস্থা, অক্সিজেনের যোগাড় সবকিছুই তিনি নিজে সামলেছেন। কিন্তু তখন তিনি নিজেও অসুস্থ ছিলেন। তাতেও দমেননি অপরাজিতা।

Related Articles