whatsapp channel

Lifestyle: অর্থনৈতিক সমস্যায় জেরবার, অপরাজিতা ফুলের টোটকায় বিপদ কাটবে নিমেষে

অর্থনৈতিক সমস্যা যদি দূর করতে চান, তাহলে বাস্তুবিদদের মতানুযায়ী এই ফুল অবশ্যই আপনি আপনার অর্থের জায়গায় অর্থাৎ সিন্দুকে কিংবা আলমারিতে রাখতে পারেন। তাহলে দেখবেন, আপনার অর্থভাগ্য একেবারে ফিরে যাবে। যে…

Avatar

অর্থনৈতিক সমস্যা যদি দূর করতে চান, তাহলে বাস্তুবিদদের মতানুযায়ী এই ফুল অবশ্যই আপনি আপনার অর্থের জায়গায় অর্থাৎ সিন্দুকে কিংবা আলমারিতে রাখতে পারেন। তাহলে দেখবেন, আপনার অর্থভাগ্য একেবারে ফিরে যাবে। যে ফুলের কথা এতক্ষণ ধরে বলছিলাম সেই ফুলটি হলো নীল অপরাজিতা।

আপনি কি জানেন? আপনার অর্থের জায়গায় যদি একটি নীল অপরাজিতা রাখতে পারেন, তাহলে আপনার জীবন একেবারে বদলে যাবে। আমরা একটু পয়সা রোজগার করার জন্য অথবা টাকার সাশ্রয় করার জন্য আমরা কত কিছুই না করে থাকি, কিন্তু আপনি জানেন না যে এই একটি ফুল আপনার জীবনকে নিমেষে পাল্টে ফেলতে পারে।

অর্থসংকট থেকে মুক্তি পেতে চান, তাহলে প্রতি শনিবার পাঁচটি করে নীল অপরাজিতা নিয়ে নদীর জলে ভাসিয়ে দিন। যেকোনো প্রবাহিত নদীতেই ভাসালেই হবে, সেক্ষেত্রে গঙ্গার জলে ভাসিয়ে দিতে পারেন, তাহলে আপনার মনস্কামনা পূর্ণ হবে।

দীর্ঘদিন ধরে যদি কোন কাজ আটকে গিয়ে থাকে তাহলে চটজলদি করে ফেলতে পারেন এই টোটকা। বাস্তুবিদরা, মনে করছেন পাঁচটি করে অপরাজিতা ফুল মা দূর্গা, শিব এবং বিষ্ণুর পায়ের কাছে অর্পণ করুন। দেখবেন আপনার সমস্ত সমস্যা মিটে গেছে।

whatsapp logo