BollywoodHoop Plus

দীপাবলির আগেই নিভল প্রদীপ, প্রয়াত টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী

উৎসবের মরশুমে খারাপ খবর এল বিনোদন দুনিয়া থেকে। প্রয়াত হিন্দি টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় মুখ অপর্ণা কানেকর (Aparna Kanekar)। জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘সাথ নিভানা সাথিয়া’র (Saath Nibhana Saathiya) জানকী বা মোদী চরিত্রে অভিনয় করে সকলের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছিলেন তিনি। জানকী চরিত্রটি হিন্দি টেলিভিশন সিরিয়াল তথা দর্শকদের অন্যতম প্রিয়। সেই চরিত্রের অভিনেত্রী বর্ষীয়ান অপর্ণা কানেকরের প্রয়াণে শোকস্তব্ধ বিনোদন দুনিয়া। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৩ বছর।

৪ ঠা নভেম্বর, শনিবার সকালে প্রয়াত হন প্রবীণ অভিনেত্রী। তাঁর মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই শোকের ছায়া নেমে আসে টেলিপাড়া তথা দর্শক মহলে। অপর্ণা কানেকরের মৃত্যুর খবর প্রথম প্রকাশ্যে আনেন তাঁর সাথ নিভানা সাথিয়ার সহ অভিনেত্রী ‘পরিধি’ ওরফে লাভলি সাসন। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন তিনি পর্দার জানকীর সঙ্গে। ছবিতে দেখা যাচ্ছে, প্রবীণ অভিনেত্রীকে জড়িয়ে ধরে তাঁর গালে চুম্বন করছেন লাভলি। সঙ্গে একটি আবেগঘন বার্তাও দিয়েছেন তিনি।

লাভলি লিখেছেন, ‘আমার হৃদয় আজ ভারী হয়ে রয়েছে। খুব প্রিয় একজন কাছের মানুষ এবং একজন প্রকৃত যোদ্ধাকে হারিয়েছি আমি। বা তুমি এমন একজন শক্ত মনের মানুষ যাঁকে আমি অন্তর এবং বাহির থেকে চিনি। যে স্মরণীয় সময়টুকু আমরা সেটে একসঙ্গে কাটিয়েছি আর সারা জীবনের জন্য যে বন্ধন আমরা গড়ে তুলেছি, তার জন্য আমি ধন্য। শান্তিতে ঘুমাও আমার মিষ্টি বা। তোমাকে খুব ভালোবাসি আর খুব মিস করব। তোমার পরম্পরা চিরকাল থেকে যাবে’।

প্রসঙ্গত, হিন্দি টেলিভিশন জগতে ‘সাথ নিভানা সাথিয়া’ বেশ জনপ্রিয় একটি নাম। ২০০৭ সালে শুরু হয়েছিল সিরিয়ালটি। দীর্ঘ ১১ বছর ধরে চলার পর ২০১৮ সালে শেষ হয় ধারাবাহিকটি। প্রথমে অভিনেত্রী জিয়া মানেক এই সিরিয়ালে ‘গোপী বহু’ চরিত্রে অভিনয় করলেও পরে তাঁর জায়গায় আসেন দেবলীনা ভট্টাচার্য। অন্যদিকে ২০১১ সালে জানকী বা চরিত্রটিতে অভিনয় শুরু করেন অপর্ণা কানেকর।

 

View this post on Instagram

 

A post shared by Lovey Sasan (@loveysasan)

Related Articles