whatsapp channel

Arijit Singh: ফের মৃত্যু সংবাদ পরিবারে, মায়ের পর আবারো প্রিয়জনকে হারালেন অরিজিৎ

আবারও শোকের ছায়া অরিজিৎ সিং (Arijit Singh) এর পরিবারে। মায়ের পর এবার আরো এক প্রিয়জনকে হারালেন সঙ্গীতশিল্পী। প্রয়াত হলেন অরিজিতের দিদা ভারতী দেবী। রবিবার দুপুরে জিয়াগঞ্জেই তাঁর মৃত্যু হয় বলে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

আবারও শোকের ছায়া অরিজিৎ সিং (Arijit Singh) এর পরিবারে। মায়ের পর এবার আরো এক প্রিয়জনকে হারালেন সঙ্গীতশিল্পী। প্রয়াত হলেন অরিজিতের দিদা ভারতী দেবী। রবিবার দুপুরে জিয়াগঞ্জেই তাঁর মৃত্যু হয় বলে জানা গিয়েছে। সেখানেই হয়েছে শেষকৃত্য। ভারতী দেবীর মৃত্যুর খবর সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন অরিজিতের পরিবারের এক সদস্য। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮২ বছর।

Advertisements

জানা যাচ্ছে, অনেক দিন ধরেই বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন ভারতী দেবী। অরিজিতের পরিবারের তরফে জানানো হয়েছে এমনটাই। অন্যদিকে জিয়াগঞ্জের স্থানীয় সূত্র থেকে জানা গিয়েছে, এদিন নাকি স্ত্রী কোয়েল সিংকে সঙ্গে নিয়ে স্কুটি চালিয়ে শ্মশানের উদ্দেশ্যে যেতে দেখা গিয়েছিল অরিজিৎকে। উল্লেখ্য, জিয়াগঞ্জ শহরের গঙ্গা নদীর তীরেই রয়েছে মহাশ্মশান। এখানেই ভারতী দেবীর শেষকৃত্য সম্পন্ন হয়েছে বলে জানা যাচ্ছে। এদিন অরিজিৎ এবং কোয়েল ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন গায়কের বাবা সুরিন্দর সিং।

Advertisements

Arijit Singh: ফের মৃত্যু সংবাদ পরিবারে, মায়ের পর আবারো প্রিয়জনকে হারালেন অরিজিৎ

Advertisements

এর আগে ২০২১ সালে নিজের মা অদিতি সিংকে হারান অরিজিৎ। করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। প্রথমে বহরমপুর মাতৃসদনে ভর্তি হয়েছিলেন তিনি। তারপর তাঁকে নিয়ে আসা হয় ঢাকুরিয়ার এক বেসরকারি হাসপাতালে। সে সময়ে কলকাতাবাসী একজোট হয়ে অরিজিতের মায়ের জন্য বিরল O- ব্লাড গ্রুপের রক্ত জোগাড় করেছিল। করোনা মুক্ত করা গেলেও শেষমেষ একাধিক অঙ্গপ্রত্যঙ্গ বিকল হয়ে মৃত্যু হয় শিল্পীর মায়ের।

Advertisements

কলকাতায় শো করতে এসে মায়ের কথা শোনা গিয়েছিল অরিজিতের মুখে। তিনি বলেছিলেন, এই প্রথম তিনি মাকে ছাড়া কলকাতায় অনুষ্ঠান করছেন। সে সময়ে ছোট বড় অনেকেই তাঁকে সাহায্য করেছিলেন। সবার সঙ্গে তিনি দেখা করতে পারেননি, তবে সকলকে তিনি ধন্যবাদ জানান। প্রসঙ্গত, মুম্বইতে বাড়ি থাকলেও জিয়াগঞ্জের বাড়িতেই বেশি থাকেন অরিজিৎ। একেবারে পাড়ার ছেলের মতোই স্কুটি চালিয়ে ঘুরে বেড়ান এদিক ওদিক। তবে মায়ের পর এবার দিদার মৃত্যু শোকস্তব্ধ করে দিয়েছে গায়ককে। যদিও এ বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি অরিজিৎ।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই