whatsapp channel

Lifestyle: নিয়ম করে করুন পাঁচটি টোটকা, অর্থ সমৃদ্ধিতে ভরে উঠবে আপনার জীবন

বেঁচে থাকার জন্য প্রচুর অর্থের প্রয়োজন। অর্থ রোজগার করার জন্য আমরা কত কিছুই না করে থাকি, কত পরিশ্রম করে থাকে জমানোর চেষ্টা করি। কিন্তু কিছুতেই আমরা অর্থ জমাতে পারি না।…

Avatar

Updated on:

Advertisements
Advertisements

বেঁচে থাকার জন্য প্রচুর অর্থের প্রয়োজন। অর্থ রোজগার করার জন্য আমরা কত কিছুই না করে থাকি, কত পরিশ্রম করে থাকে জমানোর চেষ্টা করি। কিন্তু কিছুতেই আমরা অর্থ জমাতে পারি না। তার জন্য আপনাকে মেনে চলতে হবে পাঁচটি সহজ বাস্তু টিপস। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

Advertisements

১) বাস্তুবিদরা মনে করেন, সর্বদা পূর্ব দিকে মুখ করে আপনাকে খেতে বসতে হবে। এছাড়া খাবার শুরু করার আগে অন্তত একবার ঈশ্বরকে প্রণাম জানিয়ে তারপরে খেতে বসবেন। কখনো জুতো পরে খেতে বসা উচিত নয়। এই ছোট ছোট জিনিসগুলো আপনাকে মাথায় রাখতে হবে।

Advertisements

২) বাস্তবিদরা মনে করেন, সকালবেলা ঘুম থেকে উঠে যদি বাড়ির উত্তর-পূর্ব কোণে গঙ্গাজল ছিটোতে পারেন, তো সমস্ত নেগেটিভ শক্তি আপনার গৃহ থেকে দূরে সরে যাবে।

Advertisements

৩) জ্যোতিষ মতে, আপনি যদি মাটির প্রদীপ সকাল, সন্ধ্যা জ্বালাতে পারেন, তাহলে আপনার গৃহে সব সময় শুভ শক্তি বিরাজ করবে।

Advertisements

৪) বাস্তুবিদরা মনে করেন, সকালে উঠে কখনও বাসি মুখে বেশিক্ষণ সময় থাকবেন না, তা সকালে উঠেই ভালো করে মুখ এবং মুখের ভেতর পরিষ্কার করে নেবেন, এতে অনেক বেশি পজিটিভ এনার্জি ফিরে পাবেন।

৫) পূজো হয়ে গেলে শুকিয়ে যাওয়া ফুল কোন প্রবহমান নদী বা পুকুরের ভাসিয়ে দিতে পারেন, যদি তা সম্ভব না হয় তাহলে মাটিতে গর্ত খুঁড়ে পুঁতে দিন। এদিক-ওদিক ফেলবেন না, কখনোই ময়লা-আবর্জনার পাত্রের মধ্যে ফেলবেন না, বাস্তবিদরা মনে করেন, এটি হলে কিন্তু আপনার জীবনের সমস্যা তৈরি হতে পারে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Advertisements