whatsapp channel

Vastu Tips: রান্নাঘরের দেওয়ালে যে ছবি জীবনে এনে দেয় সমৃদ্ধি

বাড়ির রান্নাঘর অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি জায়গা। এই রান্নাঘরের ভেতরে থাকে প্রচুর পরিমাণে পজিটিভ এনার্জি। সারাদিনে মানুষগুলোর চলার শক্তি তৈরি হয়, এই রান্না ঘরের মধ্যেই। তাই বাস্তু অনুযায়ী, রান্না ঘরের দেওয়ালে…

Avatar

বাড়ির রান্নাঘর অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি জায়গা। এই রান্নাঘরের ভেতরে থাকে প্রচুর পরিমাণে পজিটিভ এনার্জি। সারাদিনে মানুষগুলোর চলার শক্তি তৈরি হয়, এই রান্না ঘরের মধ্যেই। তাই বাস্তু অনুযায়ী, রান্না ঘরের দেওয়ালে রাখুন এই ছবিগুলি। না হলে যদি অন্য রকম হয় তাহলে কিন্তু আপনার ঘরের মধ্যে নেগেটিভ শক্তি এসে বাসা বাঁধবে, এটি কিন্তু একেবারেই ভালো নয়।

রান্নাঘরের দেওয়ালের রং উজ্জ্বল রং এর কমলা-হলুদ ইত্যাদি বর্ণের হলে খুবই ভালো হয়, এছাড়া দেওয়ালে টাইলস হিসাবে অনেক রকমের কিছু বসানো যেতে পারে। যার মধ্যে আপনি লাগাতে পারেন শাকসবজি অথবা ফলের ছবি। এই ছবিগুলো আপনার এনার্জিকে অনেক বেশি বাড়িয়ে দেবে। আর এই পজিটিভ এনার্জি আপনি যদি একবার বাড়িয়ে ফেলতে পারেন, তাহলে কিন্তু আপনার জীবনে আর কোন সমস্যা থাকবে না। রান্নাঘরে অবশ্যই জলের ব্যবস্থা করুন, বাস্তু মতে, এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ।

Vastu Tips: রান্নাঘরের দেওয়ালে যে ছবি জীবনে এনে দেয় সমৃদ্ধি

বাস্তুবিদ্যা কিন্তু কোন কুসংস্কার নয়। বাস্ত হল, এক ধরনের বিজ্ঞান, তাকে মেনে চলতে হবে। তবেই আপনি ভালো ফলাফল পেতে পারবেন, বাস্তু না মানলে হতে পারে মহা বিপদ। তবে মন থেকে যদি বিশ্বাস করেন এই তবেই এগুলো মেনে চলবেন যারা মন থেকে বিশ্বাস করেন না, তাদের জন্য কিন্তু এই টিপস নয়, রান্নাঘরকে সুন্দর করে সাজিয়ে তুলুন, তবেই আপনার সমস্ত সমস্যাকে আপনি জয় করতে পারবেন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo