Hoop VideoHoop Viral

শরীরের খিদে মেটাতে শ্বশুরকেও ছাড় দিলেন না গৃহবধূ, এই সিরিজ একা দেখলেই মজা পাবেন

ওয়াও অ্যাপ ক্রমশ বিস্তার করছে নিজের শাখা-প্রশাখা। কিন্তু এই অ্যাপ সাবস্ক্রিপশন করতে গিয়ে একাধিক নেটিজেন সমস্যার সম্মুখীন হয়েছেন। সাবস্ক্রিপশনের জন্য নির্দিষ্ট অঙ্কের অর্থ কেটে নেওয়ার পর সাবস্ক্রিপশন অ্যাকটিভ হচ্ছে না অ্যাপে। তবে এর মধ্যেই ওয়াও তাদের ইউটিউব চ্যানেলের মাধ্যমে ঘোষণা করেছে ‘ওয়াও গোল্ড’ নামে একটি অ্যাপের। গত 11 ই ডিসেম্বর ওয়াও-এর ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে ওয়াও গোল্ডের প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ ‘বহুজান’-এর অফিশিয়াল ট্রেলার। এখনও অবধি এই ট্রেলারের ভিউ অতিক্রম করেছে পনের হাজারের কিছু বেশি।

ট্রেলারের শুরুতে দেখা যায়, শাশুড়ি তার পুত্রবধূর হাতে তুলে দেয় বাড়ির চাবি। চাবি তুলে দেওয়ার মাধ্যমে সে পুত্রবধূকে দেয় পুরো সংসারের দায়িত্ব। এরপর তাকে জড়িয়ে ধরে শাশুড়ি। প্রথমে এই দৃশ্য দেখে ওই মহিলাকে স্নেহপরায়ণ শাশুড়ি বলে মনে হলেও ট্রেলার এগিয়ে যেতেই দেখা যায়, সে পুত্রবধূকে তীব্র আশ্লেষে জড়িয়ে ধরে চুম্বন করছে। কিন্তু ক্রমশ দেখা যায়, শ্বশুরের কুনজরে পড়ে গিয়েছে মেয়েটি। শাওয়ারের নিচে স্নান করার সময় পুত্রবধূর সাথে মিলিত হয় শ্বশুর। কিন্তু তা জানতে পেরে যায় শাশুড়ি। সে পুত্রবধূকে চড় মারে।

শাশুড়ি পুত্রবধূকে তিরস্কার করে বলে, সে নিজের কথা রয়েছে। এরপর ছেলের বৌয়ের প্রতি তার প্রশ্ন, সে কি তাকে ভালোবাসতে পারেনি! কিন্তু মেয়েটি বলে, শাশুড়ি তাকে যথেষ্ট ভালোবাসা দিয়েছে। তবে পুত্রবধূ উভকামী। তাকে একজন পুরুষই চরম সুখ দিতে পারে। তার শাশুড়িও পুত্রবধূর এই কামনা সম্পর্কে অবগত। তবু চমকে যায় সে। গত 15 ই ডিসেম্বর ওয়াও গোল্ডে স্ট্রিম হয়েছে ‘বহুজান’।

এই ওয়েব সিরিজে অভিনয় করছেন রীতু রাই (Ritu Rai), রাজসি বর্মা (Rajshi Verma), আয়ুষি জয়সওয়াল (Ayushi Jaiswal)। ওয়েব সিরিজটি দেখতে হলে সাবস্ক্রাইব করতে হবে ওয়াও গোল্ড।

Related Articles