whatsapp channel

Bajaj CNG Bike: ৫০ হাজার টাকার মধ্যে দুর্দান্ত বাইক আনছে Bajaj, চলবে পেট্রোল ছাড়াই

পরিবহন হল মানুষের জীবনের এক অপরিহার্য কাজ। আর সেই পরিবহনের জন্য এখন দু'চাকার বাইক মানুষের জীবনে এক অপরিহার্য জিনিস হয়ে দাঁড়িয়েছে। বাইকের জনপ্রিয়তা বাড়ছে দিন দিন। পেট্রোলের দাম লাফিয়ে লাফিয়ে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

পরিবহন হল মানুষের জীবনের এক অপরিহার্য কাজ। আর সেই পরিবহনের জন্য এখন দু’চাকার বাইক মানুষের জীবনে এক অপরিহার্য জিনিস হয়ে দাঁড়িয়েছে। বাইকের জনপ্রিয়তা বাড়ছে দিন দিন। পেট্রোলের দাম লাফিয়ে লাফিয়ে বাড়লেও রাস্তায় কিন্তু বাইকের চলাচল কমেনি মোটেও। কেউ যেমন বড় চাকার বাইক চালাতে স্বচ্ছন্দ, তেমনই আবার কেউ ছোট চাকার স্কুটি চালাতে পছন্দ করেন। মহিলাদের ক্ষেত্রে তো স্কুটারের বিকল্প নেই। কিন্তু অনেকেই আবার বাইক চালাতেই স্বচ্ছন্দবোধ করেন।

Advertisements

কিন্তু ভারতের বাজারে বছরের পর বছর লাফিয়ে লাফিয়ে বাড়ছে পেট্রোলের দাম। পাশাপাশি পাল্লা দিয়ে বাড়ছে বাইকের দামও। আজ থেকে কয়েকবছর আগে অব্দি পঞ্চাশ হাজার দামে বাইক পাওয়া গেলেও আজ প্রায় সমস্ত বাইকের দাম ছুঁয়েছে এক লক্ষের গন্ডি। কারণ পেট্রোল ইঞ্জিনের বাইকের দাম বাড়ছে বাজারে। তবে এবার এইসব সমস্যার সমাধান করতে বাজারে ধামাকা করতে চলেছে বাজাজ। দীর্ঘদিন ধরেই নানা বাজেটের বাইক লঞ্চ করে ক্রেতাদের মন ভরেছে এই কোম্পানি। আর এবারেও তেমন কিছু করতে চলেছে।

Advertisements

জানা যাচ্ছে, এবার পেট্রোল ইঞ্জিন বা ইলেকট্রিক ইঞ্জিন নয়, এবার সিএনজি ইঞ্জিনের বাইক লঞ্চ করতে চলেছে এই বাইক নির্মাতা সংস্থা। জানা গেছে, প্রথমবার সফলভাবে এই বাইক লঞ্চ করবে বাজাজ। আর এই মডেলটি বাইক প্রেমীদের মন জয় করতে চলেছে। সঙ্গে এই বাইক চালাতেও খরচ কম হবে। তাই এই বাইক বাজারে এলে যে এক বড়সড় ধামাকা করবে, তাতে কোনো সন্দেহ নেই। তার কারণ হল এই বাইক চালানোর খরচের বিষয়টি।

Advertisements

তবে এই বাইকের নাম এখনো অবধি ঘোষণা করেন নির্মাতা সংস্থা। এছাড়াও এই বাইকের ফিচার্স সম্পর্কেও কিছু ঘোষণা করেনি সংস্থা। তবে জানা গেছে যে এই বাইক মূলত নজর করবে মাইলেজের দিক থেকে। কিন্তু আসন্ন এই বাইকের ইঞ্জিনের বিষয়ে বিস্তারিত কোনো তথ্য প্রকাশ করেনি বাজাজ। মনে করা হচ্ছে যে খুব শীঘ্রই বাজারে এই বাইক আনতে চলেছে সংস্থা। এছাড়াও মনে করা হচ্ছে, এই বাইকের দাম ভারতীয় বাজারে হতে চলেছে ৪০ হাজার থেকে ৫০ হাজার টাকার মধ্যে।

Advertisements
whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা