whatsapp channel

Vastu Tips: অর্থনৈতিক সমৃদ্ধি পেতে বাড়ির এই দিকে লাগান কলাগাছ

বাড়িতে বাগান করার শখ অনেকেরই থাকে। কিন্তু আপনি যদি বাস্ত মেনে আপনার বাগানের গাছগুলো রোপন করতে পারেন, তাহলে শুধু যে আপনার বাগান দেখতে সুন্দর হবে, তাই নয়, আপনার ভাগ্য সুন্দর…

Avatar

বাড়িতে বাগান করার শখ অনেকেরই থাকে। কিন্তু আপনি যদি বাস্ত মেনে আপনার বাগানের গাছগুলো রোপন করতে পারেন, তাহলে শুধু যে আপনার বাগান দেখতে সুন্দর হবে, তাই নয়, আপনার ভাগ্য সুন্দর হয়ে যাবে। আর ভাগ্য যদি একবার সুন্দর হয় তাহলে আপনার জীবন পাল্টে যাবে। তুলসী গাছের পরেই যে গাছকে শুভ বলে মনে করা হয়, তা হল কলাগাছ। এই কলাগাছকে আপনি যদি নিয়ম মেনে রোপণ করতে পারেন, তাহলে কিন্তু আপনার জীবন একেবারে পাল্টে যাবে।

বাড়িতে কলা গাছ থাকলে কি কি উপকার পাবেন জেনে নিন –

১) দাম্পত্য জীবন সুখী হবে, বাস্তুমতে, বাড়িতে যদি একটি নিয়ম মেনে কলা গাছ রোপণ করেন, তাহলে স্বামী স্ত্রীর মধুর সম্পর্ক অনেক বেশি শক্ত পোক্ত হবে।

২) অর্থনৈতিক সংকট থেকে মুক্তি পাবেন আপনি যদি নিয়ম মেনে বাড়িতে কলা গাছ রোপন করতে পারেন তাহলে আপনার জীবনে আর কোনো অর্থনৈতিক সমস্যা কাবু করতে পারবে না।

৩) বাড়িতে যদি শিশুরা থাকে শিশুদেরও খুব ভালো হবে, এইভাবে আপনি বাড়িতে কলা গাছ রোপন করুন।

৪) বাড়িতে কলাগাছ থাকলে কোন মারণ রোগ আপনার পরিবারের কোনো সদস্য কিছুতে পারবে না। আপনার পরিবারে যদি কেউ দীর্ঘদিন ধরে অসুস্থ থাকে, তাহলে নিয়ম মেনে কলা গাছ রোপন করুন। সে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠবে।

কলা গাছ রোপন করার পদ্ধতি –
বৃহস্পতিবার আপনার বাড়ির উত্তর-পূর্ব কোণে কলা গাছ রোপন করতে পারেন। তবে কলা গাছ কখনো বাড়ির সামনে রোপণ করবেন না। বাড়ির পিছনের অংশে কলাগাছকে রোপণ করতে পারেন, পিছনের অংশ খুব ভালো করে পরিষ্কার করে ফেলুন। পরিষ্কার অংশেই কলা গাছ রোপণ করবেন। কলা গাছের আশেপাশে যেন কোনোভাবেই কোনো ময়লা-আবর্জনা না থাকে, সেদিকে খেয়াল রাখবেন। বাস্তবিদরা বলছেন, আপনার বাড়িতে যদি কলাগাছ থাকে, তাহলে প্রতি সন্ধ্যেবেলা যেমন তুলসী তলায় প্রদীপ জ্বালিয়ে দেন, ঠিক তেমনি কলা গাছের নিচে একটি প্রদীপ জ্বালিয়ে দিন। এটি আপনার জন্য অত্যন্ত শুভসংকেত বয়ে নিয়ে আসবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo