Hoop VideoHoop Viral

VIDEO: বলিউডি গানে চটুল বেলি ডান্স, দুর্দান্ত শরীরী ঝটকায় ঝড় তুললেন যুবতী

সোশ্যাল মিডিয়ায় (Social Media) সময় কাটাতে পছন্দ করেন না, এমন মানুষ খুঁজলে হয়তো লাখে একজন পাওয়া যাবে। বর্তমানে মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে স্মার্ট ফোন এবং সোশ্যাল মিডিয়া। স্মার্ট ফোন ছাড়া অধিকাংশের জীবন এখন অচল। তেমনি বাস্তব জীবনের সঙ্গে সমান্তরাল ভাবে চলছে নেট দুনিয়া। সোশ্যাল মিডিয়ার গুরুত্ব এখন অনেক বেশি। কেউ যদি নেট মাধ্যমে জনপ্রিয় হয় তাহলে বাস্তব জীবনেও তাঁর খ্যাতি থাকে আকাশ ছোঁয়া।

যত দিন যাচ্ছে ততই যেন নেট দুনিয়ার গুরুত্ব বেড়ে চলেছে। অনেকে বাস্তব জীবনের থেকে সোশ্যাল মিডিয়ায় বেশি সময় কাটাতে পছন্দ করেন। তাদের কাছে দুটো জগৎই যেন মিলেমিশে একাকার হয়ে গিয়েছে। উপরন্তু সোশ্যাল মিডিয়ায় খ্যাতিও পাওয়া অনেক সহজ। এমন অনেকেই রয়েছে যারা রাতারাতি খ্যাতির শীর্ষে চলে এসেছেন নেটদুনিয়ার দৌলতে। আর তাদের দেখাদেখি আরো অনেকেই চেষ্টা করছেন ভাইরাল হতে।

ভাইরাল শব্দটির সঙ্গেও এখন প্রায় সকলেই পরিচিত। প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় কোনো না কোনো ভিডিও ভাইরাল হতে থাকে। সেসব দেখে সময় কাটে দিব্যি। তবে সোশ্যাল মিডিয়া এত জনপ্রিয় হয়ে ওঠার নেপথ্যে আরো কারণ রয়েছে। টেলিভিশন বা সিনেমার পর্দায় যেমন নিজের অভিনয়, নাচ, গানের প্রতিভা দেখানোর সুযোগ মেলে, মঞ্চের অভাবে অনেকেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিকে বেছে নিয়েছেন নিজের প্রতিভা বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছানোর জন্য। সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি, ভিডিও শেয়ার করতে অর্থ লাগে না আর না লাগে সেসব দেখতে। এই কারণেই আজ সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মগুলির এত রমরমা।

সম্প্রতি এক যুবতীর নাচের ভিডিও বেশ নজর কাড়ছে নেটিজেনদের। জনপ্রিয় বলিউডি গান ‘আই লভ ইউ’ এর তালে দুর্দান্ত বেলি ডান্স করতে দেখা গিয়েছে ওই যুবতীকে। গোলাপি স্কার্ট এবং রূপোলি সিক্যুইনের ব্লাউজ পরে লাস্যময়ী ভঙ্গিতে কোমর নাচিয়েছেন তিনি। ‘বেলি ডান্স হাবিবি’ নামক ইউটিউব চ্যানেলে তিন সপ্তাহ আগে ভিডিওটি শেয়ার করা হয়েছিল, যেটায় এখনো পর্যন্ত ৪৬ হাজার ভিউ হয়ে গিয়েছে।

Related Articles