Hoop PlusTollywood

মানুষের মনোরঞ্জন করলেও মনের খবর কেউ রাখেনা, দুঃখ প্রকাশ করলেন অভিনেতা সুমিত গঙ্গোপাধ্যায়

দর্শকদের মনোরঞ্জনের জন্য চলে বিনোদন, কিন্তু যারা নিয়মিত মনোরঞ্জন করে চলেছেন ছোট ও বড় পর্দায় তাদের খবর কেউ কি রাখে? করোনার দ্বিতীয় ঢেউয়ে বিধ্বস্ত হয়েছে গোটা দেশ, রাজ্য সহ বিনোদন ক্ষেত্র। বহু মানুষ দিনের পর দিন কাজ হারিয়ে বসে আছে। কেউ অন্য পেশা বেছে নিয়েছে তো কেউ অপেক্ষায় আছে নতুন কাজের আশায়। কিন্তু, কাজ কই?

এই মুহূর্তে অল্প সংখ্যক শিল্পীদের নিয়ে চলছে বিভিন্ন ধারাবাহিক। সিনেমাহল বন্ধ। অর্ধেক মুভি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে। কিছুদিন আগে পর্যন্ত শ্যুট ফ্রম হোম চলে, সঙ্গে শুরু হয় আর্টিস্ট ফোরামের সঙ্গে ফেডারেশনের তর্কাতর্কি। তবে, এখন ফের কাজ শুরু হয়েছে, কিন্তু গুটিকতক শিল্পী নিয়ে।

এবারে নিজের দুর্দশার কথা তুলে ধরলেন বাংলা সিনেমার খলনায়ক সুমিত গঙ্গোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ার পাতায় জানালেন কাজ না পাওয়ার যন্ত্রণা।
আপাতত তার হাতে কাজ নেই। শ্যুটিং বন্ধ। সামগ্রিকভাবে শিল্পীদের দৈনদশার কথা উঠে এসেছে সুমিত বাবুর পোস্ট। একটা সময় বাংলা কমার্শিয়াল সিনেমায় দাপিয়ে ভিলেনের পাঠ করে গিয়েছেন। এখন তিনি কাজ পাচ্ছেন না।

করোনার তৃতীয় গ্রাস আসতে চলেছে বলে খবর। তাই বিনোদন জগৎ থেকে শুরু করে অন্যান্য শিল্পমহল কতদূর অগ্রগতি হবে বলা মুশকিল। কিন্তু, এই মুহূর্তে ধীরে ধীরে কাজ চলছে। তাই অভিমান ও অভিযোগের সুরেই সুমিত গঙ্গোপাধ্যায় বলেন, শিল্পীরা সাধারণ মানুষের মুখে হাসি ফোটায় অভিনয়ের মাধ্যমে, কিন্তু শিল্পীদের দুঃখের সময় তাদের কথা কেউ ভাবেন না৷ এই কঠিন সময়ে সকলকে একসঙ্গে পাশে থাকার অনুরোধ করেছেন অভিনেতা সুমিত গঙ্গোপাধ্যায়।

whatsapp logo