whatsapp channel

তৃণমূল প্রার্থীকে ভোট দেওয়ার আবেদন জানালেন ‘রানী রাসমণি’র গদাধর

রাজনীতিতে একদমই ইচ্ছা নেই আসার। এটাই ছিল পর্দার রামকৃষ্ণের কথা। একটু পিছনে ফিরে যাই। কিছুদিন আগে অভিনেতা সৌরভ সাহা তাঁর ফেসবুকের পোস্টে লেখেন, ” রাজনীতি বা সমাজে আপনার পছন্দের মানুষ কোনজন? একজন শিল্পী…

Avatar

HoopHaap Digital Media

রাজনীতিতে একদমই ইচ্ছা নেই আসার। এটাই ছিল পর্দার রামকৃষ্ণের কথা। একটু পিছনে ফিরে যাই। কিছুদিন আগে অভিনেতা সৌরভ সাহা তাঁর ফেসবুকের পোস্টে লেখেন, ” রাজনীতি বা সমাজে আপনার পছন্দের মানুষ কোনজন? একজন শিল্পী বা খেলোয়াড় নাকি রংবাজ মস্তান?” এরপরেই একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময় তিনি জানান যে উপর মহল থেকে তার ডাক এসেছে। কিন্তু রাজনীতিতে তিনি প্রত্যক্ষভাবে যোগ দেবেন না।

এই মানুষটি অর্থাৎ পর্দার শ্রী রামকৃষ্ণ, যার প্রকৃত নাম সৌরভ সাহা তিনি সদ্য ফেসবুকের পেজে লিখলেন, “ক্ষুদ্রস্বার্থ ও দলতন্ত্রের বাইরে গিয়ে আপামর মানুষকে যে ভালোবাসতে জানে তার নাম “কাজল সিনহা”… তার দলের সদস্য তো আমি নই তবু কেনো আমায় ভালোবাসে? কারন তিনি হৃদয় দিয়ে ভালোবাসতে জানে.. তাই আমি কাজল সিনহার সমর্থক.. আপনার একটি ভোট খড়দহের ভবিষ্যৎ গড়বে.. “১ নং” বোতাম টিপে ” কাজল সিনহা” কে জয়ী করুন”

সৌরভের এমন পোস্ট দেখে অনেকে বিভ্রান্ত। যেই মানুষ রাজনীতিতে নেই সেই মানুষ একটি বিশেষ দলের হয়ে প্রচারে নামেন কিভাবে? প্রশ্ন থাকলে উত্তর থাকবেই। সৌরভ তার কমেন্ট বক্সে উত্তর দিয়েছেন। কী লিখলেন সৌরভ?

একজন নেটিজেন কমেন্ট বক্সে লেখেন, তুমি তো কাজল কাকুর ভোট প্রচার করতে বেড়িয়েছিলে, এছাড়া তোমার বাবার সঙ্গে কাজল সিনহার ভালো পলিটিক্যাল রিলেশন আছে। তাই তোমায় ভালবাসে” এরপরেই সৌরভ জানান তিনি তৃণমূল করেন না কিন্তু তাদের সম্পর্ক রাজনীতির উর্ধে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media