whatsapp channel

Short Film: ফাঁকা বেডরুমে পরপুরুষের সঙ্গে কুকীর্তি বৌদির, দেখুন এই সাহসী শর্টফিল্ম সম্পূর্ণ বাংলায়

আজকাল মানুষের ব্যস্ততম জীবনে নিয়মিত সিনেমা হলে গিয়ে সিনেমা দেখা কিংবা কোনো থিয়েটার বা কোনো শো দেখার সময় কমে এসেছে। তাই এখন হাতের মুঠোয় বিনোদনের রসদ খুঁজতে চান সকলেই। সেই…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

আজকাল মানুষের ব্যস্ততম জীবনে নিয়মিত সিনেমা হলে গিয়ে সিনেমা দেখা কিংবা কোনো থিয়েটার বা কোনো শো দেখার সময় কমে এসেছে। তাই এখন হাতের মুঠোয় বিনোদনের রসদ খুঁজতে চান সকলেই। সেই কারণেই দিন দিন মোবাইল কেন্দ্রিক বিনোদনের উৎসগুলি। আর সেখানেই জ হয় ওয়েব দুনিয়ার। বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্ম ও সামাজিক মাধ্যমে এখন অনেক শর্ট ফিল্ম ও ওএবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে।

হিন্দি ও ইংরেজিতে এই ধরণের কন্টেন্ট ও একদিন আগে থেকেই হয়ে আসছে। বাংলায় শর্ট ফিল্ম মূলত কিছু ড্রামা বা শিক্ষণীয় সামাজিক বিষয়কে ঘিরে তৈরি হয় বহুকাল থেকেই। তবে আজকাল দর্শকদের চাহিদায় বাংলার মতো আঞ্চলিক ভাষাতেও এই ধরণের কন্টেন্ট তৈরি করা হয়ে থাকে। আর এই ধরিনের কন্টেন্টের চাহিদা আজকাল তুঙ্গে। তার কারণ হল গরমাগরম সব দৃশ্যাবলী দিয়ে সাজানো হয় এইসব সিরিজ ও শর্ট ফিল্ম। আর এবার এমনই একটি শর্ট ফিল্ম ব্যাপকভাবে হিট হল সামাজিক মাধ্যমে।

আর এবার ইউটিউবে এমনই একটি শর্ট ফিল্মকে ঘিরে শোরগোল পড়ল দর্শকদের মধ্যে। ‘গরম স্ত্রী’ নামের এই শর্ট ফিল্মে দেখানো হয়েছে একটি অসম সম্পর্ক। মূলত একটি পরকীয়া সম্পর্ককে দেখানো হয়েছে। ফিল্মের শুরুতেই দেখা যাচ্ছে এক। বৌদির সঙ্গে শারীরিক সম্পর্ক করতে তার বেডরুমে এসে হাজির হয়েছে এক বাইরের যুবক। সেখানে অবাধে কুকর্মে লিপ্ত হয় তারা দুজন। ফাঁকা বাড়িতে চলে উদ্যাম শারীরিক খেলা। কিন্তু তাদের এই কুকীর্তি ধরে ফেলে ওই মহিলার দেওর। সে দাদাকে বিষয়টি জানালেও দাদা শুরুতে বিষয়টি বিশ্বাস করেনা। এদিকে বৌদির গোপন খেলা এবার শুরু হয় দেওরের সামনেই।

তবে সিরিজের শেষে যখন বৌদির স্বামী অর্থাৎ ওই যুবকের দাদা বাড়ি ফিরে আসে তখন গল্পে একটি গুরুত্বপূর্ণ মোড় আসে। আর এই মোড় থেকেই ক্লাইম্যাক্স টানা হয় শর্ট ফিল্মের। পরকীয়া সম্পর্কের শেষ পরিণতিটিও সামাজিক শিক্ষা হিসেবে দেখানো হয়েছে এই স্বল্পদৈর্ঘ্যের ছবিতে। ইউটিউবে ‘এফডব্লিউ বাংলা ফিল্মস’ নামের একটি জনপ্রিয় চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে এই শর্ট ফিল্মটি। ইতিমধ্যে লক্ষ লক্ষ দর্শক এই ফিল্মটিকে উপভোগ করেছেন।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা