BollywoodHoop Plus

Monalisa: ফর্সা চকচকে নাভি দেখিয়ে হিন্দি গান ড্যান্স মোনালিসার, ভিডিও দেখেই ঘাম ঝরছে ভক্তদের

ভোজপুরী থেকে বাংলা ওটিটি ইন্ডাস্ট্রিতে একটি সুপরিচিত নাম মোনালিসা (Monalisa)। অভিনয়ের দক্ষতা থেকে শারীরিক সৌন্দর্য ও আবেদনশীল অভিব্যক্তি- সবকিছু দিয়েই তিনি যেন জয় করে নেন বর্তমান প্রজন্মের হৃদয়। বয়স গিয়ে ঠেকেছে ৪০-এর ঘরে। তবে তার রূপ ও সৌন্দর্যের জেল্লা আজও মাতাল করে তোলে অনুরাগীদের। তাই তো অভিনয় জগৎ থেকে দূরে থাকলেও ভক্তদের কাছাকাছি থাকেন অভিনেত্রী মোনালিসা। মাধ্যম একটাই- সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ার পর্দায় অভিনেত্রী বেশ সক্রিয়। নানা সময়ে নানা লুকে, নানা অবতারে তিনি ধরা দেন ভক্তদের। কখনো শাড়িতে তার শরীরে ফুটে ওঠে ট্র্যাডিশনাল লুক, কখনো আবার স্বল্পবসনা হয়েও নিজেকে মেলে ধরেন তিনি। আর এবার ভক্তদের মনের দাবানল আরো বাড়িয়ে দিলেন কলকাতার এই রূপসী। ধরা দিলেন এমন এক লুকে, যা দেখেই ঘাম ঝরল তার অনুরাগীদের। তিনি আবারও বুঝিয়ে দিলেন যে কেন অন্তরা বিশ্বাস থেকে মোনালিসা হয়ে উঠেছেন তিনি।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিল ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ভিডিওতে তাকে দেখা গেল আবেদনময়ী লুকে। ভিডিওতে অভিনেত্রীর পরণে রয়েছে নীল রংয়ের ফ্লোরাল ব্রালেট এবং ম্যাচিং থাই স্লিটেড পোশাক। পোশাকের ফাঁকে কখনো দেখা গেছে তার উন্মুক্ত বক্ষবিভাজিকা, কখনো দেখা গেছে ফর্সা চকচকে নাভিস্থল। ঘরের মধ্যেই হিন্দি গান লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। বিখ্যাত হিন্দি গান নাচতে নাচতে আরো বেশি করে প্রস্ফুটিত হয়েছে সৌন্দর্যের রূপরেখা।

এই ভিডিওতে ধরা দিয়েছে তার অমলিন লাস্যময়তা। চোখের চাহনিতে তার আবেদন ধরা দিয়েছে। পোস্টের ক্যাপশনে কিছুই লেখেননি অভিনেত্রী তবে নীল রংয়ের ভালোবাসার চিহ্ন লিখেছেন তিনি। মোনালিসাকে এই অবতারে দেখেই ঘায়েল হয়েছেন তার অনুরাগীরা। ভালোবাসায় তারা ভরিয়ে দিয়েছেন প্রিয় অভিনেত্রীকে। অনেকেই আবার কমেন্ট বক্সে পছন্দসই শব্দ সাজিয়েছেন তার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Related Articles