BollywoodHoop Plus

ঘরে এলো নতুন অতিথি, সদ্যজাত সন্তানের ছবি দিলেন ভোজপুরি অভিনেত্রী স্বপ্না চৌধুরী

সন্তানকে কোলে নিয়ে প্রকাশ্যে এলেন ভোজপুরি ডান্সার তথা প্রাক্তন বিগ বস প্রতিযোগী স্বপ্না চৌধুরী। এর আগে ছেলের ছবি সামনে আনেননি তিনি। সম্প্রতি ছেলেকে কোলে নিয়ে ছবি পোস্ট করে লেখেন “হাজার বছর নার্গিস তার বেনুরির জন্য কাঁদে । বাগানে দেবী জন্ম নেওয়া খুব কঠিন…..” স্বপ্না তাঁর সন্তানের ছবি পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়। অনুরাগীদের শুভেচ্ছায় ভরে ওঠে স্বপ্নার ফেসবুক ও ইন্সটাগ্রাম কমেন্ট বক্স।

জুলাইয়ে প্রথমবার সিঁদুর পরে সামনে এসেছিলেন, অক্টোবরেই জন্ম দেন পুত্র সন্তানের। এদিকে হরিয়ানভি গায়িকা স্বপ্না চৌধুরির গানে পাগল আসমুদ্র হিমাচল। একাধিকবার পেজ থ্রি-র পাতার শিরোনামে এসেছেন তিনি। চুপিচুপি বিয়ে করেন। ৪ অক্টোবর স্বপ্না পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। স্বপ্নার স্বামীর নাম বীর সাহু। দীর্ঘদিনের সম্পর্ক সাহুর সঙ্গে স্বপ্নার। অবশেষে বিয়ে সন্তান দিয়ে সুখবর দেন অভিনেত্রী গায়িকা ও পারফর্মার স্বপ্না চৌধুরী।

প্রসঙ্গত, লক ডাউনের পরপর এবং মা হওয়ার পর প্রথম বার সংবাদ শিরোনামে উঠে আসেন স্বপ্না। লাইভে এসেই কেজরিবালকে এক হাত নেন তিনি। সোশ‍্যাল মিডিয়ায় লাইভে এসে তিনি লকডাউন চলাকালীন শিল্পীদের রোজগারহীনতা নিয়ে কটাক্ষ করেন। এছাড়া তিনি এও বলেন, বিয়ের অনুষ্ঠানে মাত্র ৫০ জন অতিথি আমন্ত্রণ করার নির্দেশ থাকায় বহু শিল্পী কর্মহীন হয়ে পড়েছেন। লকডাউনে নাচের অনুষ্ঠান বন্ধ হয়ে যাওয়ায় সমস‍্যায় পড়েছেন স্বপ্না নিজেও।

Related Articles