গোপনাঙ্গের কালো দাগ দূর করুন তিনটি প্রাকৃতিক উপায়ে, রইলো ভিডিও

Avatar

HoopHaap Digital Media

মুখ হাত পা কালো হয়ে গেলে আমরা যতটা চিন্তিত হয়ে পড়ি, আমাদের প্রাইভেট পার্ট আমরা অতটা খেয়াল করি না, কিন্তু এই জায়গাগুলোর যত্ন নেওয়া একান্ত প্রয়োজন। না হলে ফাংগাল ইনফেকশন হতে পারে। তাই ছেলে-মেয়ে নির্বিশেষে এই তিনটি হোম রেমেডি ব্যবহার করে আপনার প্রাইভেট পার্টকে পরিষ্কার ফর্সা করে তুলতে পারেন, দেখে নিন ভিডিওটি তবে ভিডিওটি দেখার আগে, লেখা রইল আপনাদের জন্য।

প্রথম মিশ্রণ
এই মিশ্রণটি তৈরি করার জন্য প্রয়োজন হলুদ গুঁড়ো টক দই এবং লেবুর রস। এক চামচ হলুদ গুঁড়া এক চামচ টক দই এবং দুই চামচ লেবুর রস ভালো করে মিশিয়ে নিয়ে একটি যদি কালো জায়গায় লাগানো যায়, অন্তত সাত দিন যদি এটি লাগিয়ে কিছুক্ষণ পরেই ঠাণ্ডা জলে ধুয়ে ফেলতে পারেন তাহলে লক্ষ্য করবেন পার্থক্যটা। টক দই এবং লেবুর মধ্যে থাকা অ্যাসিড কালো দাগ সহজে তুলে ফেলতে সাহায্য করবে এবং হলুদের মধ্যে থাকা অ্যান্টিব্যাকটেরিয়াল পার্ট গোপনাঙ্গে তৈরি হওয়া নানান রকমের ব্যাকটেরিয়া দূর করতে সাহায্য করবে। তাছাড়া মহিলাদের নানান রকমের সমস্যা হয় এই সমস্ত সমস্যার হাত থেকে রেহাই দেবে এই মিশ্রণটি।

দ্বিতীয় মিশ্রণ
প্রথম মিশ্রণটি যদি কারুর করতে অসুবিধা হয় তাহলে অবশ্যই হাতে তুলে নিতে পারেন। দ্বিতীয় মিশ্রণটি এর জন্য প্রয়োজন হবে চন্দন গুঁড়ো এবং গোলাপজল। এই দুটি উপাদানকে আপনার সুবিধামতো ভাল করে মিশিয়ে নিয়ে আপনার প্রাইভেট পার্টে লাগালে কয়েকদিনের মধ্যেই জায়গা চেয়ে অনেক বেশি পরিষ্কার হয়ে যাবে। আর চন্দন গুঁড়োর মধ্যে থাকা সুন্দর গন্ধ আপনার প্রাইভেট পার্টের দুর্গন্ধ দূর করতে সাহায্য করবে।

তৃতীয় মিশ্রণ
যাদের পক্ষে উপরের দুটি উপাদান ট্রাই করা সম্ভব না, তারা এই সামান্য একটি উপাদান দিয়েই আপনার গোপনাঙ্গকে অনেক বেশি পরিষ্কার করে তুলতে পারেন সেটি হল শসা। শসা কুরিয়ে নিয়ে সেখান থেকে রস বার করে নিয়ে সেই রস যদি কিছুক্ষণ লাগিয়ে তারপর ঠাণ্ডা জলে ধুয়ে নিন এবং এটি যদি বেশ কয়েকদিন পরপর করতে থাকেন তাহলে আপনার গোপনাঙ্গের ত্বক একেবারে পরিষ্কার হয়ে যাবে।

এখন গোপন অঙ্গ পরিষ্কার করার জন্য বা গোপনাঙ্গ থেকে সুন্দর করার জন্য নানান রকমের বাজারচলতি ক্রিম পাওয়া যায়, যেগুলি মহিলাদের যৌনাঙ্গের পিএইচ ব্যালেন্স করে রাখতে সাহায্য করে তবে সবচেয়ে ভালো হয় যদি শুধু জল এই সমস্ত প্রাকৃতিক উপাদান ব্যবহার করা হয়। কারণ যতই বলা থাক পিএইচ ব্যালেন্স ঠিক করে, তা কিন্তু হয় না। অনেক সময় দেখা গেছে এই সমস্ত বাজারচলতি প্রোডাক্ট এর অন্যতম ফলাফল হিসেবে ক্যান্সার ধরা পড়ে মহিলাদের শরীরে। তাই ওইসব বাজারচলতি ব্র্যান্ডেড কোম্পানির জিনিস নয় হাতে তুলে নিন ঘরোয়া উপাদান। দেখে নিন ভিডিওটি –

Avatar

Leave a Comment