Hoop Life

Lifestyle: ব্যবসায় উন্নতি চান? সিদ্ধিদাতা গণেশের পুজো করুন এইভাবে

দীর্ঘদিন ব্যবসা করছেন? অথচ ব্যবসায় কোন উন্নতি নেই ব্যবসায় উন্নতি আনতে চান তাহলে অবশ্যই সিদ্ধিদাতা গণেশের পুজো করুন এইভাবে সিদ্ধিদাতা গণেশ যদি এইভাবে করতে পারেন তাহলে আপনার ব্যবসায় উন্নতি হবেই হবে। সিদ্ধিদাতা গণেশের পুজো যদি এইভাবে নিয়ম মেনে আপনি করতে পারেন, তাহলে গণেশ আপনার উপর আশীর্বাদ করবে। অফিস অথবা কাজের জায়গায় অবশ্যই সিদ্ধিদাতা গণেশের মূর্তি অথবা ছবি পুজো করুন। তবে এই মুহূর্তের ছবি স্থাপনের সময় মাথায় একটা কথা রাখবেন।

কারণ সঠিকভাবে সঠিক নিয়মে না করতে পারলে কিন্তু আপনি কোন দিক থেকেই সাফল্য অর্জন করতে পারবেন না। গণেশ মূর্তি কেনার সময় একটা কথা মাথায় রাখতে হবে, ব্যবসায় যদি উন্নতি চান তাহলে গণেশের দাঁড়ানো মূর্তি রাখতে পারেন। তবে কখনই সাদা রংয়ের গণেশের মূর্তি রাখবেন না। অফিসে প্রবেশের মুখে গণেশের মূর্তি প্রতিস্থাপন করা অত্যন্ত শুভ। প্রতি বৃহস্পতিবার নিয়ম মেনে গণেশের সামনে লাড্ডু দিন বা আপনি বাড়িতে তৈরি করে দিতে পারেন, লাড্ডু এবং মোদক গণেশের ভীষণ প্রিয় খাবার। প্রতিদিন ব্যবসার স্থানে ধুপ, ধুনো দিয়ে গণেশ পুজো করুন।

এভাবে যদি নিয়ম মেনে প্রতি বৃহস্পতিবার সিদ্ধিদাতা গণেশের পুজো করতে পারেন, তাহলে শুধুমাত্র ব্যবসায় নয়, আপনার অর্থনৈতিক সংকট অনেকটাই দূর হবে। যদি অফিসে না পারেন তাহলে অবশ্যই বাড়িতেও এমন প্রবেশের মুখে একটি গণেশের মূর্তি রাখতে পারেন, তবে অর্থনৈতিক উন্নতির জন্য কখনোই গণেশের মূর্তি বেছে নেবেন না আপনার অর্থনৈতিক জীবনে সঙ্কটকে আরো বাড়িয়ে দিতে পারে।

whatsapp logo