BollywoodHoop Plus

‘অ্যানিম্যাল’-এর জন্য ভালোবাসা পাচ্ছি: ববি দেওল

নব্বইয়ের দশকে ‘সোলজার’-এর মাধ্যমে ববি দেওল (Bobby Deol)-এর আত্মপ্রকাশ বড় পর্দায়। তাঁর কার্লি চুল , মায়াময় দৃষ্টি ও নজরকাড়া হাসি সকলকে অবাক করেছিল। তৈরি হয়েছিল তাঁর মহিলা ভক্তকূল। একের পর এক ফিল্মে অভিনয় করেছেন ববি। কখনও তিনি রোম‍্যান্টিক নায়ক, কখনও বা সাসপেন্স সৃষ্টি করেছেন। তবে আচমকাই ববির হাতে কমতে শুরু করেছিল কাজ। তাঁর কেরিয়ারে গতি আনতে পারেনি প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas) অভিনীত ফিল্ম ‘দোস্তানা’-ও। কার্লি চুলের ববির ভিন্ন লুক গ্রহণ করতে পারেননি দর্শকদের একাংশ। মানসিক অবসাদে ডুবে গিয়েছিলেন ববি।

করণ জোহর (Karan Johar) সঞ্চালিত টক শো ‘কফি উইথ করণ’ -এ এসে ববি শিকার করেছিলেন, তিনি মানসিক অবসাদের কারণে মদের নেশায় আসক্ত হয়ে পড়েছিলেন। এমএক্স প্লেয়ারের ওয়েব সিরিজ ‘আশ্রম’-এর মাধ্যমে ববির কেরিয়ার ঘুরে দাঁড়িয়েছিল। প্রকাশ ঝা (Prakash Jha) নির্মিত ওয়েব সিরিজের দ্বিতীয় ও তৃতীয় সিজনেও অচেনা ববি। এবার তাঁর মুকুটে যুক্ত হল ‘অ্যানিম্যাল’। পয়লা ডিসেম্বর প্রেক্ষাগৃহে রিলিজ করেছে ‘অ্যানিম্যাল’। রণবীর কাপুর (Ranbir Kapoor) অভিনীত এই ফিল্ম নিয়ে ইতিবাচক ও নেতিবাচক দুই ধরনের চর্চাই রয়েছে। কিন্তু ববির নির্বাক অভিনয় সম্পর্কে সকলেই একমত।

নির্বাককে ববি নিজের অভিনয় গুণে করে তুলেছেন সবাক। পর্দায় মাত্র কুড়ি মিনিট ধরে ছিল তাঁর উপস্থিতি। এমনকি ববির ঠোঁটে ছিল না সংলাপ। কিন্তু রণবীর ও অনিল কাপুর (Anil Kapoor)-এর পাশাপাশি ববিই এই মুহূর্তে চর্চিত সবচেয়ে বেশি। উচ্ছ্বসিত তাঁর অনুরাগীদের একাংশ। অপরদিকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, গাড়িতে বসে রয়েছেন ববি। তাঁর গাড়ি ঘিরে ভিড় পাপারাৎজিদের। ‘অ্যানিম্যাল’-এর প্রশংসায় পঞ্চমুখ তাঁরা। একসময় মানসিক অবসাদে ডুবে যাওয়া মানুষটি বোধহয় এতটাও ভাবতে পারেননি। গাড়ি থেকে নেমে কৃতজ্ঞতাবশতঃ সকলের কাছে হাতজোড় করে কেঁদে ফেলেছেন ববি।

তাঁর মনে হয়েছে, স্বপ্ন দেখছেন হয়তো। ঈশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন ববি। তিনি কৃতজ্ঞ পাপারাৎজিদের কাছে। এদিন তাঁদের ধন্যবাদ জ্ঞাপন করেন ববি। তিনি স্বীকার করলেন, ‘অ্যানিম্যাল’-এর জন্য অনেক ভালোবাসা পাচ্ছেন ববি। সোলজার আবারও জিতে নিলেন নিজের রাজ্য।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo