whatsapp channel

অভিনয়ের তুলনায় বর্তমান নায়িকারা ফিগার নিয়ে চিন্তিত: কাজল

বর্তমানে নামী বলিউড তারকা হলেও একসময় কাজল (Kajol) অভিনয়ে এসেছিলেন নেহাতই শখে। তবে একের পর এক সুপারহিট ফিল্মের মাধ্যমে বলিউডে স্থান করে নিয়েছিলেন তিনি। তবে কোনোদিনই অন্যান্য তারকাদের মতো ফর্সা…

Avatar

বর্তমানে নামী বলিউড তারকা হলেও একসময় কাজল (Kajol) অভিনয়ে এসেছিলেন নেহাতই শখে। তবে একের পর এক সুপারহিট ফিল্মের মাধ্যমে বলিউডে স্থান করে নিয়েছিলেন তিনি। তবে কোনোদিনই অন্যান্য তারকাদের মতো ফর্সা ছিলেন না কাজল। এমনকি অত্যন্ত স্লিমও ছিলেন না তিনি। কিন্তু অভিনয় ক্ষমতায় সকলকে তাক লাগিয়ে দিয়েছেন কাজল। সম্প্রতি বর্তমান অভিনেতা-অভিনেত্রীদের প্রতি ক্ষোভ ঝরে পড়ল তাঁর কন্ঠে।

কাজলের মতে, বর্তমানে প্রকৃত অভিনেতাদের কাছে নিজের ট‍্যালেন্ট দেখানোর মাধ্যম থাকলেও তাঁরা নিজেরাই তারকা হয়ে উঠতে পারছেন। যদিও তাঁদের কাছে চব্বিশ ইঞ্চির কোমর বা ছত্রিশ ইঞ্চির বুকের ছাতি নেই। অপরদিকে নায়িকাদের অভিনয় ক্ষমতা না থাকলেও তাঁরা সবসময় নিজেদের ফিগার নিয়েই ভাবেন। অভিনয়ের প্রতি তাঁদের কোনো ঝোঁক নেই।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

কাজল জানালেন, বর্তমান সময়ে ওটিটি বিনোদনের মাধ্যমে এক ভিন্ন মাত্রা যোগ করেছে। আগে দর্শকদের কাছে বিনোদনের একমাত্র মাধ্যম ছিল প্রেক্ষাগৃহ। কিন্তু বর্তমানে ওটিটির ফলে মোবাইল ও ল্যাপটপের মাধ্যমেও বিনোদনের রসদ পাচ্ছেন মানুষ। অভিনেতা-অভিনেত্রীদের জন্যও ওটিটি খুলে দিয়েছে এক নতুন দিশা। ওটিটির মাধ্যমে অনেকেই কাজ পাচ্ছেন।

সম্প্রতি কাজল অভিনীত ফিল্ম ‘গুপ্ত’ পঁচিশ বছর পূর্ণ করল। এই ফিল্মে কাজল ছাড়াও অভিনয় করেছিলেন ববি দেওল (Bobby Deol) ও মণীষা কৈরালা (Monisha Koirala)। মুম্বইয়ের একটি গ্র্যান্ড ইভেন্টে পালিত হয়েছে ‘গুপ্ত’-এর সিলভার জুবিলি। দুই বছর আগে ‘তানাজি : দ্য আনসাঙ ওয়ারিয়র’-এর মাধ্যমে সাড়া ফেলে দিয়েছিলেন কাজল। খুব শীঘ্রই তাঁকে আবারও দেখা যাবে ‘সালাম ভেঙ্কি’ ফিল্মে।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

whatsapp logo