Hoop PlusTollywood

Bonny-Koushani: কৌশানির জন্য এই কাজটি করেও ‘ক্রেডিট’ পেলেন না প্রেমিক বনি

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ‍্যে  অন‍্যতম হলেন কৌশানি মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। অভিনয় দক্ষতা ও অসামান‍্য সৌন্দর্য দিয়ে অল্প সময়ের মধ‍্যেই সকলের মন জয় করে নিয়েছেন তিনি। একদিকে যেমন দর্শকদের তিনি একাধিক হিট সিনেমা উপহার দিয়েছেন, তেমনই তাদের রাতের ঘুম কাড়তেও সামাজিক মাধ্যমের দেওয়ালে নানা সাজে নানা সময় অবতীর্ণ হন টি টলি-কুইন। উপরন্তু অভিনেতা বনি সেনগুপ্তর (Bonny Sengupta) সঙ্গে সম্পর্কে থাকার দরুন মাঝে মাঝেই সংবাদ শিরোনামে উঠে আসেন কৌশানি।

তবে অভিনয়ের পাশাপাশি ফ্যাশন স্টাইলিংয়েও বেশ পটু টলিপাড়ার এই সুন্দরী অভিনেত্রী। নিজেকে নানা সাজে সাজিয়ে তোলেন বছরের নানা সময়ে। তার ঝলক দেখা যায় তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের দেওয়ালে। কখনো ট্র্যাডিশনাল লুক, কখনো আবার ওয়েস্টার্ন লুকে ধরা দেন তিনি। আর তাতেই তার রূপের আগুনে ঘায়েল হন তার অনুরাগীরা। এককথায় সামাজিক মাধ্যমে তিনি ধরা দিলেই তৈরি হয় এক সেনসেশন।

এবার শেষ বসন্তে নিজের রূপের আগুনে ঘায়েল করলেন তিনি তার অনুরাগীদের। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এই ছবিতে তাকে দেখা গেছে সাবেকি লুকেই। এই ছবিতে তার পরণে রয়েছে হালকা পার্পল রংয়ের একটি স্টাইলিশ শিফনের শাড়ি। সঙ্গে ম্যাচিং রংয়ের সরু ফিতের স্লিভলেস ডিপনেক ব্লাউজ। পোশাকের ফাঁকে কখনো দেখা গেছে তার শরীরের গোপন ভাঁজ, কখনো উন্মুক্ত হয়েছে তার ফর্সা পেলব শরীর। গায়ে ম্যাচিং জুয়েলারি, মুখে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক, খোলা হাইলাইটেড চুলে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। ছবিগুলি চার দেওয়ালের বাইরেই তোলা হয়েছে। কারণ তার পিছনে সবুজ গাছগাছালি দৃশ্যমান।

আর এই ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘অপ্রতিরোধ্য শাড়ির সিরিজ’। অর্থাৎ তিনি যে শাড়ি পরতে এবং কিনতে ভালোবাসেন, তা বোঝা গেছে এই পোস্ট থেকেই। তবে তাকে এই ছবি তুলে দিয়েছেন প্রেমিক বনি। কমেন্ট বক্সে তাই প্রেমিকসুলভ অভিমান করে বনি লিখেছেন, ‘ফটোগ্রাফারকে ক্রেডিট দেওয়া হবেনা নাকি’। উত্তরে অভিনেত্রী লিখেছেন, ‘সবাই সবটা জানে তো’। আর এই ছবি তার অনুরাগীদেরও মুগ্ধ করেছে। কমেন্ট বক্স ভরে উঠেছে তাদের ভালোবাসায়।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা