Hoop PlusTollywood

বড়পর্দায় পা রাখছেন সকলের প্রিয় হিয়া, এবার উজান নন সঙ্গী বনি সেনগুপ্ত

‘এখানে আকাশ নীল’-এর ‘হিয়া’ এবার ছোট পর্দা ছেড়ে বড় পর্দায়। তাও আবার বনি সেনগুপ্তর সঙ্গে। সূত্রের খবর, বনির সঙ্গে এবার কৌশানীকে দেখা যাবে না, থাকবে ছোট পর্দার মিষ্টি হিয়া।

ছবির পরিচালক সপ্তাশ্ব বসু একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে জানান যে ছক ভেঙে নতুন কিছু করার পরিকল্পনা আছে। গল্প থেকে চরিত্র হয়ে জুটি। সবেতেই সেই ছক ভাঙার চেষ্টা করবেন। সেই ইচ্ছে নিয়ে মে মাসের মাঝামাঝি তৃতীয় ছবি ‘জতুগৃহ’র শ্যুট শুরু করছেন। পরিচালকের কথায়, বনির চোখ দিয়ে দর্শকেরা পুরো গল্প দেখতে পাবেন। বনির বিপরীতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ‘এখানে আকাশ নীল’-এর ‘হিয়া’। কথা চলছে ‘ফেলুদা’ টোটা রায়চৌধুরীর সঙ্গেও। পয়লা বৈশাখ প্রকাশ্যে এসেছে এই ছবির ফার্স্ট লুক। প্রসঙ্গত, বনিকে শেষ বার দেখা যায় জানবাজ ছবিতে। সেই মুভি একেবারেই হিট হয়নি তবে দর্শকরা জতুগৃহের মধ্যে দিয়ে অন্যরকম বনিকে দেখতে পারবে বলে অনুমান।

এই গল্পে আছে কী? এই গল্পে বনি সেনগুপ্ত একজন পাহাড়ি এলাকার হোটেল ম্যানেজার। ওই পাহাড়ের বুকেই থাকবে জতুগৃহ (Jatugriha)। পরিচালক সপ্তাশ্বের কথায়, ‘‘মহাভারতে প্রথম জতুগৃহের উল্লেখ ছিল। বনের মধ্যে তৈরি সহজ দাহ্য বাড়ি। সেখানেই পাণ্ডবদের পুড়িয়ে মারার পরিকল্পনা করেছিল কৌরব। আমার ছবি সেই দিক ছুঁয়ে যাবে।’’

কিছুদিন আগে ইনস্টাগ্রাম পেজে খুব অল্প সময়ের জন্য লাইভ এসেছিলেন হিয়া ওরফে অনামিকা চক্রবর্তী। জানিয়েছেন, নতুন বছরে নতুন ভাবে ফিরছেন। ছোট পর্দায় নয়, বড়পর্দায়। জানুয়ারি থেকে শ্যুট শুরু হবে। এ-ও জানিয়েছেন, ‘এখানে আকাশ নীল’-এর দিনগুলো মিস করছেন তিনিও। তাহলে খুব শীঘ্রই ছোট পর্দার হিয়াকে দেখা যাবে বড় পর্দায়।

Related Articles