whatsapp channel

Skin Care Tips: মাত্র দুই মিনিটেই দুধের মতো ফর্সা হবে ত্বক, জেনে নিন কিভাবে

সময় লাগবে মাত্র দু মিনিট, হ্যাঁ ঠিক শুনেছেন, আর এর জন্য আপনাকে খুব বেশি টাকা ব্যয় করতে হবে না। বাড়িতে থাকা কয়েকটা জিনিসই আপনি যদি ব্যবহার করেন আর মাত্র দুই…

Avatar

Advertisements
Advertisements

সময় লাগবে মাত্র দু মিনিট, হ্যাঁ ঠিক শুনেছেন, আর এর জন্য আপনাকে খুব বেশি টাকা ব্যয় করতে হবে না। বাড়িতে থাকা কয়েকটা জিনিসই আপনি যদি ব্যবহার করেন আর মাত্র দুই মিনিট, একেবারে ঘড়ি ধরে দু মিনিট, যদি আপনার ত্বকের উপর রেখে দেন, তাহলে সমস্ত কালো জায়গা একেবারে দুধের মতন ফর্সা হয়ে যাবে, তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন অসাধারণ এই হোম রেমেডি।

Advertisements

১) মাত্র দু মিনিটে কালো ত্বক ফর্সা করে দিতে পারে পাতিলেবুর রস। পাতিলেবুর রস এর মধ্যে থাকা প্রাকৃতিক অ্যাসিড একমাত্র এই কাজটি করতে পারে, যেখানটা কালো হয়ে গেছে, মনে হচ্ছে সেখানে বেশ ভালো করে পাতিলেবুর রস লাগিয়ে দু মিনিট রেখে দিন, তারপরে ভালো করে জল দিয়ে ধুয়ে ফেলুন, পরপর সাতদিন করুন। দেখবেন আপনার সমস্ত কালো দাগ দূর হয়ে গেছে।

Advertisements

২) মাত্র দুই মিনিটে ত্বক ফর্সা করতে পারে টমেটো। টমেটোর রস এর মধ্যে থাকা প্রাকৃতিক অ্যাসিড আপনার ত্বককে নিমেষের মধ্যে ফর্সা করে দিতে পারে যদি বিশ্বাস না হয়, একবার করে দেখুন তবে টমেটোর রস অনেকের সহ্য হয় না, তারা কিন্তু লাগাবেন না, অবশ্যই আগে প্যাচ টেস্ট করে নিন। তারপরে দেখবেন আপনার ত্বককে সুন্দর হয়ে গেছে।

Advertisements

৩) ত্বক ফর্সা করতে সাহায্য করবেন মাত্র দু মিনিটে আলুর রস। আলুর রসের মধ্যে থাকা ন্যাচারাল ব্লিচিং প্রপার্টি আপনার ত্বকে অনেক বেশি সুন্দর করবে কালোকে ফর্সা করতে অবশ্যই সাহায্য করে আলুর রস, তাই আজ থেকেই ব্যবহার করুন আলুর রস।

Advertisements
whatsapp logo
Advertisements